শিরোনাম: সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ       বাংলাদেশের ইতিহাসে সর্বোচ্চ রেমিট্যান্স এল জুলাইয়ে       ইতালিতে প্রবেশের অপেক্ষায় হাজারও বাংলাদেশি       স্বামীর বাড়ি গিয়ে নববধূ জানলেন তার করোনা       যশোরের আসলাম ঢাকার মানবিক যুবলীগ নেতা        রাত ১০টার পর বাইরে বের হওয়া নিষিদ্ধ       মানুষের মন জয় করে বিদায় নিচ্ছেন রামগড়ের ইউএনও বদরুদ্দোজা       কেশবপুরে দুই দল মাদক বিক্রেতার মধ্যে গুলি বিনিময়, নিহত ১       বাগেরহাটে করোনায় আক্রান্ত আরও ২৬ জন        জয়পুরহাটে ফেন্সিডিলসহ ২ মাদক কারবারি আটক      
ভারতীয় মিডিয়ার খবর বানোয়াট ও ভিত্তিহীন: পাকিস্তান সেনাবাহিনী
আন্তর্জাতিক ডেস্ক :
Published : Friday, 3 July, 2020 at 12:00 PM
ভারতীয় মিডিয়ার খবর বানোয়াট ও ভিত্তিহীন: পাকিস্তান সেনাবাহিনীজম্মু-আজাদ কাশ্মির ও গিলগিট-বালতিস্তান সীমান্তের নিয়ন্ত্রণ রেখায় অতিরিক্ত সেনা মোতায়েনের খবর অস্বীকার করেছে পাকিস্তান। সে দেশের সেনাবাহিনীর  জনসংযোগ বিভাগের এক বিবৃতিতে পাকিস্তানে চীনা সেনাবাহিনীর উপস্থিতি প্রবলভাবে অস্বীকার করেছে। ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত এ সংক্রান্ত প্রতিবেদনকে বানোয়াট ও ভিত্তিহীন বলে আখ্যা দিয়েছে তারা।
লাদাখের পূর্বাঞ্চলে ভারত - চীন মুখোমুখি অবস্থানের মধ্যে ভারতীয় সংবাদমাধ্যমগুলোর একাংশ দাবি করে: নিয়ন্ত্রণরেখায় চীনা সেনাবাহিনীকে সহায়তা প্রদানের জন্য পাকিস্তান অতিরিক্ত ২০ হাজার সেনা মোতায়েন করেছে। একইসঙ্গে অভিযোগ করা হয়, চীনারা আজাদ কাশ্মিরের স্কারডু বিমানঘাঁটি ব্যবহার করছে।
জনসংযোগ বিভাগের মহাপরিচালক মেজর জেনারেল বাবর ইফতেখার এসব অভিযোগ অস্বীকার করেছেন। অফিশিয়াল টুইটার পাতায় দেওয়া এক বিবৃতিতে তিনি বলেছেন, ‘ভারতের ইলেকট্রনিক ও সোশ্যাল মিডিয়ায় লাইন অব কন্ট্রোলে অতিরিক্ত পাকিস্তানি সেনা মোতায়েন এবং স্কারডু বিমানঘাঁটি ব্যবহারের যে খবর প্রকাশিত হয়েছে তা ভুয়া, দায়িত্বজ্ঞানহীন ও সত্যের অপলাপ।’
গত বছরের ১৪ ফেব্রুয়ারি ভারতের পুলওয়ামার ভয়াবহ হামলায় ৪০ জন কেন্দ্রীয় রিজার্ভ ফোর্সের সদস্য নিহত হয়। তার বদলা নিতে ভারত পাকিস্তানের বালাকোটের ২৬ ফেব্রুয়ারি জৈশই মোহাম্মদের প্রশিক্ষণ কেন্দ্রে বিমান হামলা চালায়। চিরবৈরী দুই দেশের মধ্যে দ্বন্দ্ব আরও প্রকট হয় ভারত কাশ্মিরের বিশেষ মর্যাদা বাতিল করার পর।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft