শিরোনাম: সাংবাদিক কামরুজ্জামান শাওনের মৃত্যুবার্ষিকী পালিত       বঙ্গবন্ধুর খুনিকে ফেরাতে ট্রাম্পকে চিঠি       যশোরে ঈদে অর্ধকোটি টাকার বাজি বিক্রি       কালীগঞ্জ-ঝিনাইদহ সড়কের ১৩ কিলোমিটার যেনো মৃত্যুফাঁদ!        পাইকগাছায় বাঁধ ভেঙে তিন গ্রাম প্লাবিত        সাবেক অধ্যক্ষ আফছার আলী, অভয়নগরের ওসিসহ যশোরে আরও ৭৮ জনের করোনা শনাক্ত        যশোরে চার নারী চোর আটক       জীবনাশঙ্কায় ছেলে ও পুত্রবধূর বিরুদ্ধে মামলা       উপশহরে প্রীতি ফুটবল ম্যাচ       সাগরদাঁড়িতে সংস্কৃতি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার দাবিতে মতবিনিময়       
করোনাকালে পাটকল বন্ধের সিদ্ধান্ত আত্মঘাতী
ঢাকা অফিস :
Published : Sunday, 5 July, 2020 at 2:44 PM
করোনাকালে পাটকল বন্ধের সিদ্ধান্ত আত্মঘাতীকরোনা সংকটকালীন সময়ে পাটকল বন্ধের সিদ্ধান্তকে আত্মঘাতী হিসেবে উল্লেখ করে এর প্রতিবাদ জানিয়েছে ইসলামী শ্রমিক আন্দোলন। একইসঙ্গে এই সিদ্ধান্ত দ্রুত বাতিল করার দাবিতে মানববন্ধন করেছে সংগঠনটি।
রোববার (০৫ জুলাই) জাতীয় প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ আশরাফ আলী আকনের সভাপতিত্বে নেতারা অবিলম্বে পাটকল বন্ধের ঘোষণা প্রত্যাহার করে এই শিল্পকে বাঁচাতে পাটকলগুলোর আধুনিকায়নে বিনিয়োগ করতে সরকারের প্রতি আহ্বান জানান।
আশরাফ আলী আকন বলেন, বাংলাদেশের ইতিহাসের অবিচ্ছেদ্য অংশ পাট ও পাটকল। আর এসব পাটকল বন্ধ করার আত্মঘাতী সিদ্ধান্ত আমরা মানি না। বর্তমানে করোনা সংকটে এই পরিবেশবান্ধব শিল্পের চাহিদা বেড়েছে। তাই দ্রুত পাটকল বন্ধের সিদ্ধান্ত প্রত্যাহার করতে হবে।
মানববন্ধনে ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় সহকারী প্রচার সম্পাদক সাইফ মোহাম্মদ সালমানসহ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft