শিরোনাম: সাংবাদিক কামরুজ্জামান শাওনের মৃত্যুবার্ষিকী পালিত       বঙ্গবন্ধুর খুনিকে ফেরাতে ট্রাম্পকে চিঠি       যশোরে ঈদে অর্ধকোটি টাকার বাজি বিক্রি       কালীগঞ্জ-ঝিনাইদহ সড়কের ১৩ কিলোমিটার যেনো মৃত্যুফাঁদ!        পাইকগাছায় বাঁধ ভেঙে তিন গ্রাম প্লাবিত        সাবেক অধ্যক্ষ আফছার আলী, অভয়নগরের ওসিসহ যশোরে আরও ৭৮ জনের করোনা শনাক্ত        যশোরে চার নারী চোর আটক       জীবনাশঙ্কায় ছেলে ও পুত্রবধূর বিরুদ্ধে মামলা       উপশহরে প্রীতি ফুটবল ম্যাচ       সাগরদাঁড়িতে সংস্কৃতি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার দাবিতে মতবিনিময়       
তিন চ্যালেঞ্জ সরকারকে মোকাবিলা করতে হচ্ছে : কাদের
কাগজ ডেস্ক :
Published : Sunday, 5 July, 2020 at 2:59 PM
তিন চ্যালেঞ্জ সরকারকে মোকাবিলা করতে হচ্ছে : কাদেরকরোনা সংক্রমণ রোধ এবং মানুষকে সুরক্ষিত রাখাসহ তিনটি চ্যালেঞ্জ সরকারকে মোকাবিলা করতে হচ্ছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
রোববার (৫ জুলাই) রাজধানীর সংসদ ভবন এলাকায় নিজের সরকারি বাসভবনে সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।
সরকারকে এখন তিনটি চ্যালেঞ্জ মোকাবিলা করতে হচ্ছে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, প্রথমত, করোনা সংক্রমণ রোধ ও অসহায় মানুষের প্রোটেকশন, দ্বিতীয়ত বন্যা কবলিত ১২টি জেলার মানুষের সুরক্ষা এবং তৃতীয়টি হচ্ছে আসন্ন ঈদে মানুষের সমাগম তথা ভিড় এড়ানো।
তিনি বলেন, একথা সত্য যে, ঈদুল ফিতরে মানুষের অবাধ চলাচল, ভিড় ও সমাবেশে অংশগ্রহণ সংক্রমণের মাত্রা বাড়িয়ে দিয়েছিল।  তাই আসন্ন ঈদুল আজায় এ সমাগম ও ভিড় যে কোনো মূল্যে এড়াতে হবে-নিজেদের বেঁচে থাকার স্বার্থে।
এ সময় বিএনপি নেতাদের বক্তব্যের সমালোচনা করে তিনি বলেন, মির্জা ফখরুল সাহেব অভিযোগ করেছেন, সরকার নাকি জেল ভর্তি করে ফেলেছে।  আমরা বলতে চাই, বিএনপির কোন শীর্ষ নেতা কিংবা কেন্দ্রীয় কমিটির নেতা জেলে গেছেন।
‘ত্রাণ চুরিসহ নানা অপরাধে যারা গ্রেপ্তার হচ্ছেন তাদের পরিচয় তারা অপরাধী।  তবে কি অপরাধীদের বিরুদ্ধে আইন-আদালত ব্যবস্থা নেবে না? চিহ্নিত অপরাধী ছাড়া উল্লেখযোগ্য কোনো নেতা গ্রেপ্তার হয়েছে? প্রতিদিন অশ্রাব্য ভাষায় সরকারের বিরুদ্ধে বিষোধগার করলেও সরকার সহনশীলতার পরিচয় দিয়ে যাচ্ছে’।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft