শিরোনাম: করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৪, শনাক্ত ২৭৬৬       শেখ হাসিনা সরকারের আমলেই শতভাগ মানুষ ভাতার সুবিধা পাবেন : এমপি মিলন       কোটচাঁদপুরে পানিতে ডুবে নিখোঁজ দুই মাদ্রাসা ছাত্রের মরদেহ উদ্ধার       কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় ব্যাংক কর্মকর্তা নিহত       ১৫ আগস্টের হত্যাকাণ্ড জাতির ইতিহাসের সবচেয়ে শোকাবহ ঘটনা : ইনু       মামলার ভয়ে আজ জাতির কণ্ঠ রুদ্ধ : বিএনপি       শান্তিরক্ষা মিশনে যোগ দিতে দ. সুদানের পথে ৬৭ নৌ-সেনা       পশ্চিমবঙ্গে একদিনে করোনা শনাক্ত ২৯৯৭, মৃত্যু ৫৬       মণিরামপুরে নিরাপদ সবজি জোনে মিষ্টি কুমড়ার বাম্পার ফলন       লাইবেরিয়ানের আটক ট্যাংকারকে মুক্তি দিল ইরান      
আত্মহত্যায় প্ররোচণা দেয়ার চারজনের বিরুদ্ধে চার্জশিট
কাগজ সংবাদ
Published : Sunday, 5 July, 2020 at 10:55 PM
আত্মহত্যায় প্ররোচণা দেয়ার চারজনের বিরুদ্ধে চার্জশিটযশোর সদরের নওদা গ্রামের গৃহবধূ খুশিলা খাতুন খুশি আত্মহত্যায় প্ররোচণা দেয়ার অভিযোগে স্বামীসহ চারজনকে অভিযুক্ত করে চার্জশিট দিয়েছে সিআইডি পুলিশ। অভিযুক্তরা হলেন খুশির স্বামী ওমর ফারুক, ওমর ফারুকের প্রথম স্ত্রী শারমিন আক্তার, পিতা আব্দুর রাজ্জাক এবং নাটুয়াপাড়ার মিন্টু হোসেনের স্ত্রী নাছিমা খাতুন।
মামলার তদন্ত শেষে আদালতে এ চার্জশিট জমা দিয়েছেন সিআইডি পুলিশের পরিদর্শক হারুন-অর রশিদ। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগ প্রমাণিত না হওয়ায় সালেহা খাতুনকে মামলা থেকে অব্যাহতি দেয়ার আবেদন করা হয়েছে চার্জশিটে। অভিযুক্ত সকল আসামি জামিনে আছেন।
মামলার অভিযোগে জানা গেছে, খুশি মেহেরপুর সদরের রামদেবপুর গ্রামের দাউদ হোসেনের মেয়ে। সে এসএসসি পরীক্ষার্থী থাকা অবস্থায় আসামি ওমর ফারুকের সাথে প্রেম হয়। স্ত্রী-সন্তান থাকার পরও তিনি খুশির সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। এক পর্যায়ে খুশিকে অপহরণের পর বিয়ে করেন। কিন্ত, বিয়ের পর ওমর ফারুক খুশিকে মারপিট করতেন। যা নিয়ে তার পিতা দাউদ হোসেন একটি মামলাও করেছিলেন। এভাবে চলার এক পর্যায়ে খুশির পিতা ২০১৯ সালের ১ আগস্ট জানতে পারেন তার মেয়ে আত্মহত্যা করেছে। লাশ শ্বশুরবাড়ির ঘরে পড়ে আছে। কিন্তু, ওই বাড়ির সবাই পলাতক। এ ঘটনায় তিনি যশোর কোতোয়ালী থানায় একটি মামলা দায়ের করেছিলেন। মামলাটি প্রথমে থানা পুলিশ পরে সিআইডি পুলিশ তদন্তের দায়িত্ব পায়।
ওই মামলায় খুশির আত্মহত্যায় প্ররোচণা দেয়ার অভিযোগে উপরিউক্ত চারজনের বিরুদ্ধে আদালতে চার্জশিট জমা দিল পুলিশ।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও খবর
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft