শিরোনাম: দেড় সহস্রাধিক প্রি-পেমেন্ট মিটার স্থাপন       নাটুয়াপাড়ায় শিক্ষকের জমি দখল করল দাপটশালীরা        যশোরে ৯৪৭ শিক্ষার্থীর লড়াই, ঢাকায় যাওয়ার সুযোগ পাবে আটজন       আরও ৫০ জন করোনায় আক্রান্ত যশোরে        শ্রীকৃষ্ণের জন্মতিথি মঙ্গলবার       শৈলকুপায় পানিতে ডুবে শিশুর মৃত্যু       তলদেশ খননে হুমকির মুখে ভৈরব সেতু       মহেশপুরে বাসের চাকায় পিষ্ট হয়ে কৃষকের মৃত্যু       কালিয়ায় দু’প্রতারকের কারাদন্ড       কালীগঞ্জে ছাত্রলীগ কর্মীকে হাতুড়িপেটা      
মহেশপুর বিয়ের গাড়িতে ডাকাতি, টাকা, স্বর্ণালংকারসহ ২০টি মোবাইল ছিনতাই
মহেশপুর (ঝিনাইদহ) অফিস :
Published : Monday, 13 July, 2020 at 3:18 PM
মহেশপুর বিয়ের গাড়িতে ডাকাতি, টাকা, স্বর্ণালংকারসহ ২০টি মোবাইল ছিনতাইরবিবার দিবাগত রাতে মহেশপুর-দত্তনগর রোডে বোয়ালিয়া মাঠে বিয়ের গাড়িতে ডাকাতি হয়েছে। ৫০ হাজার টাকা, ৪ভরি স্বর্ণালংকার সহ প্রায় ২০টি মোবাইল ছিনিয়ে নিয়ে গেছে ডাকাত দলেরা।
ভুক্তভোগী পরিবার ও থানা সূত্রে প্রকাশ,১২জুলাই দিবাগত রাতে মহেশপুর শহরের নারান হালদারের ছেলে তাপস হালদার মেহেরপুর জেলার আমঝুপি থেকে বিয়ে করে বরযাত্রী সহ ৩টি মাইক্রোযোগে বাড়ি ফিরছিল। রাত দেড়টার সময় বোয়ালিয়া কুলতলা নতুন বাজার নামক স্থানে পৌছালে ১০/১২ জনের একটি ডাকাত দল রাস্তায় বেরিকেড সৃষ্টি করে বিয়ের গাড়ি থামিয়ে অস্ত্রের মুখে জিম্মি করে যাত্রীদের কাছ থেকে প্রায় ৫০ হাজার টাকা, কনে ও বরের বোনের কাছ থেকে ৪ ভরি স্বর্ণালংকার ও ২০টি টাচ মোবাইল ছিনিয়ে নিয়ে ডাকাতরা পালিয়ে যায়।
বরেরন ভগ্নিপতি লালন হালদার জানায়, ১০/১২ জনের একটি ডাকাত দল তাদের উপর হামলা করে এবং তাদের কাছে যা ছিল সর্বস্ব ছিনিয়ে নেয়। তাদের মধ্যে একজন পালিয়ে যেয়ে মহেশপুর পৌরসভার কাউন্সিলর রুহুল আমিন মিন্টুর কাছে জানালে তিনি থানায় জানালে ঘটনাস্থলে পুলিশ যায় ইতিমধ্যে ডাকাত দল পালিয়ে যায়।      
এ বিষয়ে মহেশপুর থানার অফিসার ইনচার্জ মোর্শেদ হোসেন খাঁন জানান, সংবাদ পেয়ে তাৎক্ষনিকভাবে পুলিশ ঘটনাস্থলে গেলে ডাকাতদল পালিয়ে যায়। ভুক্তভোগী পরিবার এখনও পর্যন্ত থানায় অভিযোগ দেয়নি। এদিকে বরের পরিবার জানায়, তারা মামলা করার প্রস্তুতি নিচ্ছে।
স্থানীয় সংসদ সদস্য এ্যাড. শফিকুল আজম খাঁন চঞ্চল বলেন, সাম্প্রতিক সময়ে মহেশপুরে চুরি, ডাকাতি, ছিনতাই বৃদ্ধি পেয়েছে যা দ্রুত নিয়ন্ত্রণ করা প্রয়োজন।    




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft