শিরোনাম: রাজনীতিকে নষ্ট করেছিল বিএনপি : তথ্যমন্ত্রী       চৌগাছায় কৃষকদলের উদ্যোগে চাষিদের মাঝে বীজ বিতরণ       আত্রাইয়ে নাগর নদীর বেড়িবাঁধ ভেঙ্গে ভেসে গেল ১৫টি পরিবার : লক্ষাধিক মানুষ পানিবন্দি       কেশবপুরে ইউপি সদস্যের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল        রেড ক্রিসেন্ট সোসাইটি আর্তমানবতার সেবায় কাজ করছে : সিটি মেয়র       ঝিনাইদহের গোবিন্দপুর গ্রামে প্রান্তিক কৃষকদের মাঝে শীতকালীন সবজী বীজ বিতরন       লালপুরে ভেজাল গুড় কারখানায় অভিযান ব্যবসায়ীর জেল জরিমানা       উৎসর্গ ফাউন্ডেশন পাবনা সদর উপজেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠন ও পরিচিতি অনুষ্ঠান       চৌগাছায় ইজিবাইকের ধাক্কায় প্রাণ গেল শিশু তাহসিনের       ‘মিন্নির প্রতি অবিচার করা হয়েছে’      
সিংড়ায় বানভাসিদের জন্য উপজেলা চেয়ারম্যানের দেয়া নৌকা ভেঙ্গে দিল দূর্বৃত্তরা
সিংড়া (নাটোর) প্রতিনিধি :
Published : Wednesday, 5 August, 2020 at 3:45 PM
সিংড়ায় বানভাসিদের জন্য উপজেলা চেয়ারম্যানের দেয়া নৌকা ভেঙ্গে দিল দূর্বৃত্তরানাটোরের সিংড়ায় বানভাসিদের পারাপারের জন্য উপজেলা চেয়ারম্যানের দেয়া নৌকা রাতের আঁধারে ভেঙ্গে দিয়েছে দূর্বৃত্তরা। আত্রাই নদী ও চলনবিলের পানি বৃদ্ধি হওয়ায় সিংড়া উপজেলার ১২টি ইউনিয়নের মধ্যে ১১টি ইউনিয়ন ও পৌরসভায় বন্যার পানি প্রবেশ করে। এতে করে চরম বিপর্যয় নেমে এসেছে জনজীবনে। বন্যায় চলাচলের জন্য উপজেলায় বেশ কয়েকটি নৌকা বিতরণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও পৌর আ'লীগের সভাপতি শফিকুল ইসলাম শফিক। উপজেলার শেরকোল ইউনিয়নের নওদাপাড়া গ্রামের জন্য চেয়ারম্যানের দেয়া নৌকা গতরাতে ভেঙে ফেলে দূর্বৃত্তরা। এ ঘটনায় এলাকাবাসীর মধ্যে চরম উদ্বেগ দেখা দিয়েছে।
শেরকোল ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি কামরুল সরকার বলেন, এ এলাকায় আ’লীগই আ’লীগের প্রতিপক্ষ, নৌকার প্রতিপক্ষরাই এমন ঘৃণিত কাজ করেছে। আমরা এর তীব্র নিন্দা জানাই।
আসাদুজ্জামান আসাদ নামের এক আ'লীগ নেতা বলেন, গত উপজেলা নির্বাচনে যারা নৌকার বিরুদ্ধে ভোট করেছে, তারাই প্রতিহিংসামূলক এই নৌকা ভেঙ্গেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার মার্কা নৌকার যারা ক্ষতি করেছে তাদের বিচার দাবী করছি।
উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক বলেন, বন্যার্তদের চলাচলের সুবিধার্থে নৌকাটি দেয়া হয়েছিল, নৌকা ভেঙ্গে ঘৃণিত কাজ করেছে দূর্বৃত্তরা। বিষয়টি প্রশাসনকে অবগত করেছি।
সিংড়া সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার জামিল আকতার জানান, মৌখিকভাবে অভিযোগ পেয়েছি। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও খবর
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft