শিরোনাম: ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যানের দায়িত্ব নিলেন বিথীকা বিশ্বাস        নড়াইলের বিছালী ইউপি চেয়ারম্যান আনিসুলের বিভিন্ন অপকর্মের প্রতিবাদে মানববন্ধন        দেশে শিগগিরই করোনা ভ্যাকসিনের ট্রায়াল হবে : স্বাস্থ্য সচিব       খালি পেটে কাঁচা ছোলা খাবেন যে কারণে        সরকারি রাস্তা ব্যাক্তির নামে নামপত্তন!       কেশবপুরে ব্রাকের উদ্যোগে মানব পাচার প্রতিরোধে মতবিনিময় সভা       ত্বক ভালো রাখতে পানির বিকল্প নেই       বাংলাদেশ-ভারতের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বহুমাত্রিক : কাদের       সাংগঠনিক কার্যক্রম কাউন্সিলের অংশ : গয়েশ্বর       মহেশপুর সীমান্তে শিশু ও নারীসহ ৬জন বিজিবির হাতে আটক      
দিনাজপুরে ছোট ভাইয়ের হাসুয়ার আঘাতে বড় ভাই খুন
দিনাজপুর সংবাদদাতা :
Published : Thursday, 6 August, 2020 at 2:44 PM
দিনাজপুরে ছোট ভাইয়ের হাসুয়ার আঘাতে বড় ভাই খুনদিনাজপুর সদরে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে ছোট ভাইয়ের হাসুয়ার আঘাতে বড় ভাই আব্দুস সালাম (৫৩) খুন হয়েছেন।
বৃহস্পতিবার (৬ আগস্ট) সকালে সদরের পুলহাট হামজাপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সালাম পুলহাট হামজাপুর গ্রামের মৃত বদু মোহাম্মদের ছেলে।
নিহত ব্যক্তির পারিবারিক সূত্রে জানা যায়, গত বুধবার (৫ আগস্ট) রাতে পাঁচ বোন ও চার ভাই তাদের বাবার অবর্তমানে জমিজমা ভাগ ভাটোয়ারা নিয়ে বৈঠক বসেন। বৈঠকে সিদ্ধান্ত হয় কে কী পরিমাণ জমি পাবেন। বৈঠক চলাকালে ছোট ছেলে ফরিদুল ইসলাম উত্তেজিত হয়ে বোনদের মারধর করেন এবং হাসুয়া নিয়ে ভাইদের কোপাতে যান। পরে বৈঠক শেষ না করে ভয়ে সবাই পালিয়ে যান। বৃহস্পতিবার সকালে সালাম গরুর গোবর ফেলার জন্য বাড়ি থেকে বের হলে ফরিদুল হাসুয়া নিয়ে তাকে এলোপাতাড়িভাবে কুপিয়ে জখম করেন। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
নিহত সালামের ছেলে ফাতাউদ জামান বলেন, জমিজমা সংক্রান্ত বিরোধে চাচা হাসুয়া দিয়ে আমার বাবাকে কুপিয়ে জখম করেন। পরে তাকে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
দিনাজপুরের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন জানান, এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের করা হবে। খুনিকে অবশ্যই আইনের আওতায় আনা হবে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও খবর
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft