শিরোনাম: ফিল্মিস্টাইলে বোমা ফাটিয়ে ১৭ লাখ টাকা ছিনতাই        তোষামোদী মোসাহেবি যুগে যুগে       যশোরে মারা যাওয়া এক নারীর তাকানো নিয়ে চাঞ্চল্য!       তায়কোয়ান্দোকে তৃণমূলে ছড়িয়ে দিতে চান দায়িত্বপ্রাপ্তরা       ফসকে গেল যমেক হাসপাতালের দু ’চাঁদাবাজ        শ্যামনগরে দেড় কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস       বেনাপোল সীমান্ত থেকে কোটি টাকার সোনার বারসহ নারী আটক       খুলনায় কর্মহীন নারীদের মধ্যে সেলাই মেশিন বিতরণ       সাতক্ষীরা সীমান্তে ৯৪ লাখ টাকার সোনার বারসহ আটক ১       মোল্লাহাটে ইয়াবাসহ বিক্রেতা আটক      
মেয়ে হত্যার বিচারের দাবিতে বাবার সংবাদ সম্মেলন
পিরোজপুর সংবাদদাতা :
Published : Friday, 7 August, 2020 at 1:53 PM
মেয়ে হত্যার বিচারের দাবিতে বাবার সংবাদ সম্মেলনপিরোজপুরের নাজিরপুরে ফারজানা বেগম (২৪) নামের এক গৃহবধূকে হত্যার ন্যায় বিচারের দাবিতে সংবাদ সম্মেলন হয়েছে।
শুক্রবার (৭ আগস্ট) সকাল ১১টায় ওই গৃহবধূর বাবা মো. হারুন শেখ নাজিরপুর প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন। ওই গৃহবধূর পিতার বাড়ি উপজেলার শেখমাটিয়া ইউনিয়নের রঘুনাথপুর গ্রামে।
সংবাদ সম্মেলনে ওই গৃহবধুর পিতা তার লিখিত বক্তব্যে অভিযোগ করেন, সাড়ে ৩ বছর আগে উপজেলার শ্রীরামকাঠী ইউনিয়নের মধ্য জয়পুর গ্রামের আফতার মল্লিকের পুত্র সুমন মল্লিকের (২৮) সাথে তার মেয়ের বিয়ে হয়। বিয়ের সময় তিনি তার সাধ্যমত স্বর্ণালংকারসহ জামাইকে যাবতীয় উপহার সামগ্রী প্রদান করেন। কিন্তু বিয়ের পর থেকে বিভিন্ন সময় তার মাদকাশক্ত জামাই তার বাবা ও মা রোকেয়া বেগম যৌতুকের জন্য তার মেয়েসহ তাদের চাপ দেয়। জামাইয়ের পরিবারের চাহিদা মতো বিভিন্ন সময় নগদ টাকাসহ বিভিন্ন মালামাল দেওয়া হলেও গত ৩০ জুলাই আবারও তার মেয়ে ফারজানাকে ৫০ হাজার টাকা যৌতুকের জন্য চাপ দেয়। ওই দিন রাত ৮টার দিকে তার মেয়ে ফোনে টাকার জন্য বলে। ওই টাকা না দিলে মেয়েকে হত্যা করা হবে বলে মেয়ে জানায়। পরের দিন ৩১ জুলাই সকালে জামাই বাড়ির পাশের এক লোক ফোনে জানান তার মেয়ে অসুস্থ। কিছুক্ষণ পরে জামাই বাড়ির পাশের রমজানের মা হেনা বেগম নামের এক নারী ফোন করে বলেন, আপনার মেয়ে মারা গেছে। পরে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে মেয়েকে মৃত্যু অবস্থায় দেখতে পাই।
তিনি আরও অভিযোগ করেন, তার মেয়েকে খাবারের সাথে বিষক্রিয়া করে হত্যা করা হয়েছে। পরে তার মৃত্যু নিশ্চিত করতে তার মুখে পুনরায় বিষ ঢেলে দেয়া হয়েছে। এ সময় সংবাদ সম্মেলনে ওই গৃহবধূর বাবা তার মেয়ের উপর জামাইয়ের বিভিন্ন সময়ের লোমহর্ষক নির্যাতনের কথা বলে কান্নায় ভেঙ্গে পড়েন।
এ ব্যাপারে থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. মুনিরুল ইসলাম মুনির জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্ত করা হয়েছে। রিপোর্ট পেলে হত্যা না আত্মহত্যা তা নিশ্চিত হওয়া যাবে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft