শিরোনাম: প্রধান সাক্ষী থেকে ফাঁসির আসামি রিফাতের স্ত্রী মিন্নি       রিফাতের স্ত্রী মিন্নি গ্রেফতার       রিফাত হত্যা মামলায় মিন্নিসহ ৬ জনের ফাঁসি       ফিল্মিস্টাইলে বোমা ফাটিয়ে ১৭ লাখ টাকা ছিনতাই        তোষামোদী মোসাহেবি যুগে যুগে       যশোরে মারা যাওয়া এক নারীর তাকানো নিয়ে চাঞ্চল্য!       তায়কোয়ান্দোকে তৃণমূলে ছড়িয়ে দিতে চান দায়িত্বপ্রাপ্তরা       ফসকে গেল যমেক হাসপাতালের দু ’চাঁদাবাজ        শ্যামনগরে দেড় কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস       বেনাপোল সীমান্ত থেকে কোটি টাকার সোনার বারসহ নারী আটক      
চৌগাছার বিপুল হত্যা মামলার আসামি রফিকুল ঢাকা থেকে আটক
কাগজ সংবাদ
Published : Monday, 10 August, 2020 at 9:26 PM
চৌগাছার বিপুল হত্যা মামলার আসামি রফিকুল ঢাকা থেকে আটকযশোরের চৌগাছা উপজেলার হিজলী গ্রামের বিপুল হত্যা মামলার অন্যতম আসামি রফিকুল ইসলামকে আটক করেছে ডিবি পুলিশ। ঢাকার আশুলিয়া থেকে রোববার রাতে আটক করে সোমবার তাকে যশোরের আদালতে সোপর্দ করা হয়। জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মাহাদী হাসান আসামির জবানবন্দি গ্রহণ শেষে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।  
মামলা সূত্রে জানা যায়, হিজলী গ্রামের মালয়েশিয়া প্রবাসী আবু শামার স্ত্রী ফুলবানুর সাথে অনৈতিক সম্পর্ক ছিল বিপুলের। এরই জের ধরে ফুলবানুর জামাতা রফিকুল ইসলাম ও ছেলে সবুজ হোসেনসহ কয়েকজন গত ৩ জুন বিপুলকে নৃসংশভাবে হত্যা করে। এরপর লাশ বস্তাবন্দি করে বেড়গোবিন্দপুর মুলিখালী বটতলার রাস্তার পাশের একটি ঝোঁপের পাশে ফেলে রাখে। ৫ জুন সকালে ডিবি পুলিশ সেখান থেকে বিপুলের বস্তাবন্দি লাশ উদ্ধার করে। উপরিউক্ত ঘটনায় চৌগাছা থানায় মামলা হলে ডিবি পুলিশ সবুজ হোসেন, ফুলবানু ও তুহিন নামে তিনজনকে আটক করে।
এবিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের এস আই শামীম হোসেন জানান, এই হত্যা মামলার অন্যতম আসামি দক্ষিণ কয়ারপাড়া গ্রামের রেজাউল ইসলামের ছেলে রফিকুল ইসলাম। বিপুলকে হত্যার পর তিনি পালিয়ে ঢাকায় চলে যান। এরপর তথ্য প্রযুক্তির সাহায্যে তার অবস্থান নিশ্চিত হওয়ার পর রোববার তাকে আটক করা হয়।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft