শিরোনাম: রিফাতের স্ত্রী মিন্নি গ্রেফতার       রিফাত হত্যা মামলায় মিন্নিসহ ৬ জনের ফাঁসি       ফিল্মিস্টাইলে বোমা ফাটিয়ে ১৭ লাখ টাকা ছিনতাই        তোষামোদী মোসাহেবি যুগে যুগে       যশোরে মারা যাওয়া এক নারীর তাকানো নিয়ে চাঞ্চল্য!       তায়কোয়ান্দোকে তৃণমূলে ছড়িয়ে দিতে চান দায়িত্বপ্রাপ্তরা       ফসকে গেল যমেক হাসপাতালের দু ’চাঁদাবাজ        শ্যামনগরে দেড় কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস       বেনাপোল সীমান্ত থেকে কোটি টাকার সোনার বারসহ নারী আটক       খুলনায় কর্মহীন নারীদের মধ্যে সেলাই মেশিন বিতরণ      
গ্রামের কাগজের স্টাফ রিপোর্টার রাজিবের শ্বশুরের মৃত্যু
ঝিনাইদহ অফিস
Published : Monday, 10 August, 2020 at 10:02 PM
গ্রামের কাগজের স্টাফ রিপোর্টার রাজিবের শ্বশুরের মৃত্যুগ্রামের কাগজের ঝিনাইদহ অফিসের স্টাফ রিপোর্টার, খোলা কাগজ, রাইজিং বিডি ও একাত্তর টিভির জেলা প্রতিনিধি রাজিব হাসানের শ্বশুর ছবেদ আলী বিশ^াস হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন।
সোমবার ভোরে ঝিনাইদহ শহরের আরাপপুরে নিজ বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও দু’কন্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
পারিবারিক সূত্রে জানা গেছে, ছবেদ আলী বিশ্বাস দীর্ঘদিন ধরে বুকে ব্যাথা ও শ^াসকষ্টজনিত রোগে ভুগছিলেন। মরহুম ছবেদ আলী বিশ^াস এক সময় আইনজীবীর সহকারী হিসেবে ও পরে ব্যবসা করতেন। তার একমাত্র ছেলে সেলিম রেজা ইসলামী ব্যাংকের কর্মকর্তা, বড় মেয়ে সুইট সুলতানা শিক্ষানবীষ আইনজীবী ও ছোট মেয়ে কোহেলী আক্তার কুইন ঝিনাইদহ কলেজের ব্যবস্থপনা বিভাগের শিক্ষক।
সোমবার দুপুরে বাদ যোহর জানাযা শেষে আরাপপুর শেখপাড়া গোরস্থানে তাকে দাফন করা হয়।
তার এই অকাল মৃত্যুতে ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য আব্দুল হাই, ঝিনাইদহ-২ আসনের সংসদ সদস্য তাহজীব আলম সিদ্দিকী সমি, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য খালেদা খানম, জেলা পরিষদ চেয়ারম্যান কনক কান্তি দাস, পৌর মেয়র সাইদুল করিম মিন্টু, ঝিনাইদহ কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি ও আওয়ামী লীগ নেতা জীবন কুমার বিশ^াস, অধ্যক্ষ বাদশা আলম, প্রেসক্লাবের সভাপতি এম রায়হান, সাধারণ সম্পাদক মাহমুদ হাসান টিপুসহ জেলার সকল কর্মরত সাংবাদিক এবং বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। তারা মরহমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং  শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমাবেদনা জানান।
কাগজ পরিবারের শোক
এদিকে, গ্রামের কাগজের ঝিনাইদহ অফিসের স্টাফ রিপোর্টার রাজিব হাসানের শ্বশুরের মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে দৈনিক গ্রামের কাগজ পরিবার। পত্রিকার প্রকাশক ও সম্পাদক মবিনুল ইসলাম মবিন, ভারপ্রাপ্ত সম্পাদক আঞ্জুমানারা, নির্বাহী সম্পাদক আসাদ আসাদুজ্জামান, বার্তা সম্পাদক সরোয়ার হোসেন, বিশেষ প্রতিনিধি দেওয়ান মোর্শেদ আলম, সহকারী সম্পাদক মোহাম্মদ হাকিম ও জাহিদ আহমেদ লিটন, চিফ রিপোর্টার এম আইউব এবং সিনিয়র স্টাফ রিপোর্টার ফয়সল ইসলাম এই শোক জানিয়েছেন। শোক বার্তায় মরহুমের আত্মার মাগফিরাত কামনা করা হয়েছে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft