শিরোনাম: প্রধান সাক্ষী থেকে ফাঁসির আসামি রিফাতের স্ত্রী মিন্নি       রিফাতের স্ত্রী মিন্নি গ্রেফতার       রিফাত হত্যা মামলায় মিন্নিসহ ৬ জনের ফাঁসি       ফিল্মিস্টাইলে বোমা ফাটিয়ে ১৭ লাখ টাকা ছিনতাই        তোষামোদী মোসাহেবি যুগে যুগে       যশোরে মারা যাওয়া এক নারীর তাকানো নিয়ে চাঞ্চল্য!       তায়কোয়ান্দোকে তৃণমূলে ছড়িয়ে দিতে চান দায়িত্বপ্রাপ্তরা       ফসকে গেল যমেক হাসপাতালের দু ’চাঁদাবাজ        শ্যামনগরে দেড় কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস       বেনাপোল সীমান্ত থেকে কোটি টাকার সোনার বারসহ নারী আটক      
কালিয়ায় দু’প্রতারকের কারাদন্ড
নড়াইল অফিস
Published : Monday, 10 August, 2020 at 10:23 PM
কালিয়ায় দু’প্রতারকের কারাদন্ডনড়াইলের কালিয়ায় দু’প্রতারককে একমাস করে বিনাশ্রম কারাদন্ডের আদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার সকাল ১১টার দিকে উপজেলা নির্বাহী অফিসার মো. নাজমুল হুদা ও উপজেলা পরিষদের চেয়ারম্যান কৃষ্ণপদ ঘোষের কাছে মেয়ের মরণাপন্ন মিথ্যা অসুখের কথা বলে আর্থিক সাহায্য চায় দু’ব্যক্তি। তাদের দু’জনের আচার-আচারণ সন্দেহজনক মনে হলে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তারা মোটরসাইকেলযোগে বিভিন্ন জায়গায় এভাবেই প্রতারণা করে অসছিল বলে স্বীকার করে। তখন উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট মো. নাজমুল হুদা তাৎক্ষণিক আদালত বসিয়ে দু’প্রতারককে এক মাসের বিনাশ্রম কারাদন্ডের আদেশ দেন।
দন্ডিতরা হল খুলনার খালিশপুর ১৭ হাউজিং এস্টেটের মৃত ইসমাইল হোসেনের ছেলে আ. মান্নান (৬০) ও ইসরাফিল হোসেনের ছেলে বাবুল বখতিয়ার (৪০)। তাদেরকে কালিয়া থানা পুলিশ নড়াইল কারাগারে প্রেরণ করা হয়েছে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft