শিরোনাম: ফিল্মিস্টাইলে বোমা ফাটিয়ে ১৭ লাখ টাকা ছিনতাই        তোষামোদী মোসাহেবি যুগে যুগে       যশোরে মারা যাওয়া এক নারীর তাকানো নিয়ে চাঞ্চল্য!       তায়কোয়ান্দোকে তৃণমূলে ছড়িয়ে দিতে চান দায়িত্বপ্রাপ্তরা       ফসকে গেল যমেক হাসপাতালের দু ’চাঁদাবাজ        শ্যামনগরে দেড় কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস       বেনাপোল সীমান্ত থেকে কোটি টাকার সোনার বারসহ নারী আটক       খুলনায় কর্মহীন নারীদের মধ্যে সেলাই মেশিন বিতরণ       সাতক্ষীরা সীমান্তে ৯৪ লাখ টাকার সোনার বারসহ আটক ১       মোল্লাহাটে ইয়াবাসহ বিক্রেতা আটক      
তলদেশ খননে হুমকির মুখে ভৈরব সেতু
স্টাফ রিপোর্টার, অভয়নগর (যশোর)
Published : Monday, 10 August, 2020 at 10:32 PM
তলদেশ খননে হুমকির মুখে ভৈরব সেতুযশোরের অভয়নগরে ভৈরব সেতুর তলদেশ খনন করায় হুমকির মুখে পড়েছে সেতুটি। এলাকাবাসীর অভিযোগের ভিত্তিতে জেলা প্রশাসনের একটি তদন্ত টিম খনন এলাকা পরিদর্শন করেছে। খননকৃত এলাকা ভরাটের আশ্বাস দিয়েছেন অভিযুক্ত ব্যক্তি।
জানা গেছে, গত ১৫ দিন যাবত উপজেলার মশরহাটী গ্রামে ভৈরব সেতুর উত্তর-পূর্ব পাশের তিনটি পিলারের গোড়া থেকে পরশ আট-ময়দা কারখানার মালিক আনিসুর রহমান স্কেভেটর দিয়ে অবৈধভাবে মাটি কাটছেন। ওই মাটি রেলওয়ের জমিতে ফেলে ভরাটও করছেন। অভিযোগের ভিত্তিতে সোমবার দুপুরে যশোর জেলা প্রশাসনের পক্ষ থেকে চার সদস্যের একটি তদন্ত টিম ঘটনাস্থল পরিদর্শন করে।
তদন্ত টিমের প্রধান অভয়নগর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কে এম রফিকুল ইসলাম জানান, ‘জেলা প্রশাসকের নির্দেশে উপজেলা নির্বাহী কর্মকর্তা আমাদের ওপর তদন্ত করার দায়িত্ব দিয়েছেন। যার প্রেক্ষিতে আমিসহ তদন্ত টিমের সদস্য বিআইডবিøউটিএ’র উপপরিচালক মাসুদ পারভেজ, উপজেলা প্রকৌশলী কামরুল ইসলাম সরদার ও অভয়নগর থানার এস আই গৌতম কুমার ঘটনাস্থল পরিদর্শন করি। এসময় ঘটনার সত্যতা পেয়ে অভিযুক্ত আনিসুর রহমানকে ঘটনাস্থলে তলব করা হয়। তিনি দোষ স্বীকার করে খননকৃত স্থান এক সপ্তাহের মধ্যে ভরাটের আশ্বাস দেন’।
উপজেলা প্রকৌশলী কামরুল ইসলাম সরদার বলেন, ‘ভৈরব সেতুর নকঁশা অনুযায়ী সেতুর তলদেশের মাঝ থেকে দু’প্রান্তে ২৫ ফুট করে সরকারি জমি অধিগ্রহণ করা হয়। কিন্তু আনিসুর রহমান ওই সেতুর তিনটি পিলারের গোড়া থেকে মাটি কেটে নেয়ায় হুমকির মুখে পড়েছে সেতুটি। সরেজমিনে তদন্ত করেছি। এর প্রতিবেদন ঊর্ধ্বতন কর্তপক্ষের নিকট পাঠানো হবে’।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft