শিরোনাম: রাজনীতিকে নষ্ট করেছিল বিএনপি : তথ্যমন্ত্রী       চৌগাছায় কৃষকদলের উদ্যোগে চাষিদের মাঝে বীজ বিতরণ       আত্রাইয়ে নাগর নদীর বেড়িবাঁধ ভেঙ্গে ভেসে গেল ১৫টি পরিবার : লক্ষাধিক মানুষ পানিবন্দি       কেশবপুরে ইউপি সদস্যের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল        রেড ক্রিসেন্ট সোসাইটি আর্তমানবতার সেবায় কাজ করছে : সিটি মেয়র       ঝিনাইদহের গোবিন্দপুর গ্রামে প্রান্তিক কৃষকদের মাঝে শীতকালীন সবজী বীজ বিতরন       লালপুরে ভেজাল গুড় কারখানায় অভিযান ব্যবসায়ীর জেল জরিমানা       উৎসর্গ ফাউন্ডেশন পাবনা সদর উপজেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠন ও পরিচিতি অনুষ্ঠান       চৌগাছায় ইজিবাইকের ধাক্কায় প্রাণ গেল শিশু তাহসিনের       ‘মিন্নির প্রতি অবিচার করা হয়েছে’      
বঙ্গবন্ধু জনগণের দাবী আদায়ের লক্ষে আন্দোলন সংগ্রাম করে গেছেন : সিটি মেয়র
কাগজ ডেস্ক :
Published : Friday, 14 August, 2020 at 11:15 AM
বঙ্গবন্ধু জনগণের দাবী আদায়ের লক্ষে আন্দোলন সংগ্রাম করে গেছেন : সিটি মেয়রহাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি ও স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আজ (শুক্রবার) সকালে নগরীর ১৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ে একশত গরীব, অসহায় ও দুস্থদের মাঝে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়। খাদ্যসামগ্রীর মধ্যে ছিল আট কেজি করে চাল ও নগদ অর্থ।
খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন।
খাদ্যসামগ্রী বিতরণকালে সিটি মেয়র বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জনগণের দাবী আদায়ের লক্ষে আন্দোলন সংগ্রাম করে গেছেন। তাঁর জন্যই বাংলাদেশ স্বাধীন রাষ্ট্রে পরিণত হয়েছে। যতদিন বাংলাদেশ থাকবে ততদিন বঙ্গবন্ধুর নাম কেউ বাঙালির হৃদয় থেকে মূছে ফেলতে পারবে না। তিনি বলেন, বঙ্গবন্ধু বাঙালি জাতির অর্থনৈতিক, সামাজিক ও রাজনৈতিক মুক্তির জন্য সারা জীবন কাজ করে গেছেন। বঙ্গবন্ধু শোষণমুক্ত সমাজ বিনির্মাণের স্বপ্ন দেখেছিলেন, সেই স্বপ্ন বাস্তবায়ন করতে সকলকে একসাথে কাজ করার আহবান জানান সিটি মেয়র।
খাদ্যসামগ্রী বিতরণকালে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, ১৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোঃ আনিছুর রহমান বিশ্বাস, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শেখ আবিদ উল্লাহ, সাধারণ সম্পাদক মোঃ হাসান ইফতেখারসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও খবর
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft