শিরোনাম: যশোরে এহসান এস বাংলাদেশের বিরুদ্ধে এবার একদিনে আট মামলা       পোস্ট অফিসপাড়ার বিশিষ্ট ব্যবসায়ী আব্দুর রহমানের পিতার মৃত্যু       শঙ্কামুক্ত নীরা আছেন বাড়িতে       ভারতে ৩০০০ কোটি রুপি বিনিয়োগ করছে নেটফ্লিক্স       শেখ রাসেলের জন্মদিনে দোয়া       যশোরে চারজনের করোনা শনাক্ত       দিনাজপুরে ভিডিও লাইভে যুবকের আত্মহত্যা !       প্রতারণা ও চাঁদাবাজি মামলার আসামি লিটন শিকদার গ্রেপ্তার       গোপালগঞ্জে ইয়াবাসহ নারী মাদক কারবারি গ্রেপ্তার       পাবনায় বিড়ি শ্রমিকদের ৬ দফা দাবিতে মহাসমাবেশ      
মধুখালীতে আমিনা আল সাররা ওয়া লতিফা মনছুর জামে মসজিদের উদ্বোধন
শাহজাহান হেলাল, মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি :
Published : Friday, 18 September, 2020 at 8:29 PM

মধুখালীতে আমিনা আল সাররা ওয়া লতিফা মনছুর জামে মসজিদের উদ্বোধনফরিদপুরের মধুখালীতে আল মিনা  এবং নুর কুয়েতী  ফাউন্ডেশন এবং স্থানীয়দের সহযোগিতায় এবং মোঃ  নুরুল ইসলাম সিকদারের সার্বিক তত্বাবধানে মধুখালী পৌরসভার  মধ্যপাড়া গোপালপুর গ্রামে আমিনা আল সাররা ওয়া লতিফা মনছুর জামে মসজিদের শুভ উদ্বোধন করা হয়েছে।
আজ ১৮ মেপ্টেম্বর শুক্রবার বাদ জুমআয়া মোনাজাতের মধ্য দিয়ে আনুষ্ঠানিক  উদ্বোধন করেন রাজবাড়ী জেলার ভান্ডারিয়ার পীর সাহেম হযরত মাওলানা  আব্দুল মতিন।
মসজিদ মিলনায়নে মসজিদের সভাপতি মির্জা রুহুল আমীনের সভাপতিত্বে  উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য  রাখেন বিশিষ্ঠ রাজনৈতিক ব্যক্তিত্ব  মোঃ নজরুল ইসলাম,মোঃ জহুরুল হক,মসজিদের  ইমাম মোঃ আব্দুল লতিফসহ প্রমুখ । এ সময় উপস্থিত ছিলেন মধুখালী উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মাদ মুরাদুজ্জামান মুরাদ, মধুখালী পৌর কাউন্সিলর   মির্জা  আব্বাস হোসেন,মোঃ কাউয়ুম হোসেন বেঞ্জু।
আমিনা আল সাররা ওয়া লতিফা মনছুর জামে মসজিদটি নির্মাণে ব্যয় হয়েছে ২০ লক্ষ ৪৫ হাজার টাকা। আল মিনা  এবং নুর কুয়েতী  ফাউন্ডেশন থেকে প্রাপ্ত ৯ লক্ষ টাকা  এবং স্থানীয়দের থেকে প্রাপ্ত প্রায় ২ লক্ষ টাকা বাকী ৯ লক্ষ ৪২ হাজার টাকা দিয়েছেন মধুখালী পৌরসদরের পশ্চিম গাড়াখোলা মহল্লার মির্জা  মোঃ রুহুল  আমীন। পরবর্তীতে হাউজে সর্বসম্মতিতে আমিনা আল সাররা ওয়া লতিফা মনছুর জামে মসজিদের মির্জা  মোঃ রুহুল  আমীনকে  আজীবন সভাপতি নির্বাচিত  করা হয়।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft