শিরোনাম: দর্শনায় চালককে কুপিয়ে ভ্যান ছিনতাই       বিজয়া দশমী আজ       লেবুতলা ইউপি চেয়ারম্যান মিলনের পূজামন্ডপ পরিদর্শন       মাস্ক ছাড়া সেবা মিলবে না       ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ডের অধ্যাদেশ আইন হচ্ছে       তালবাড়ীয়ায় ধর্ষণ চেষ্টা ও মারপিট ঘটনায় অভিযুক্ত ৬       কুয়াদা এলাকায় দেড় ডজন মাদক কারবারী অপ্রতিরোধ্য       শহিদুল ইসলাম মিলনের পূজা মন্দির পরিদর্শন       রমজান হত্যা মামলায় টনির রিমান্ড মঞ্জুর       চৌগাছায় পুলিশ পরিচয়ে কলেজছাত্রকে হত্যার চেষ্টা      
মণিরামপুরে ভাইপোর লাথিতে চাচার মৃত্যু
মণিরামপুর (যশোর) প্রতিনিধি
Published : Saturday, 19 September, 2020 at 12:43 AM
মণিরামপুরে ভাইপোর
লাথিতে চাচার মৃত্যুমণিরামপুরে ভাইপো পারভেজ হোসেনের লাথিতে চাচা অবসরপ্রাপ্ত মাদ্রাসা শিক্ষক আব্দুস সাত্তার (৬৫) মারা গেছেন। শুক্রবার বিকেলে উপজেলার গোবিন্দুপর গ্রামে এ ঘটনা ঘটে। বা¯ুÍভিটার বিরোধ মীমাংসাকালে ভাইপো লাথি দিলে চাচা আব্দুস সাত্তার মারা যান। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে যশোর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। পুলিশ ভাইপো পারভেজকে হেফাজতে নিয়েছে। নিহত আব্দুস সাত্তার গোবিন্দুপর গ্রামের মৃত ইব্রাহিম গোলদার এবং ভাইপো পারভেজ নিহতের সেজ ভাই আব্দুল হামিদের ছেলে।
আব্দুস সাত্তারের ভাই হাফেজ জয়নাল আবেদিন গোলদার বলেন, তাদের বাবা জীবিত থাকতেই বাস্তুভিটার ৮৫ শতাংশ জমি ছয় ভাই ও তিন বোনের মধ্যে বণ্টন করে দেন। সেই অনুযায়ী তারা বাড়িঘর নির্মাণ করে বসবাস করে আসছেন। কয়েক বছর ধরে সেজ ভাই আব্দুল হামিদ ও ছোট ভাই রোকনুজ্জামান বাবার করা বণ্টন না মেনে ফের ভাগ করার চেষ্টা করে। এ নিয়ে দীর্ঘদিন ধরে ওই দুই ভাইয়ের সাথে অপর তিন ভাইয়ের পরিবারের বিরোধ চলে আসছিল। ঘটনার দিন শুক্রবার সকালে পাঁচ ভাই ও তাদের সন্তানরা বিরোধ মীমাংসায় শালিসে বসেন। হঠাৎ করে মেজ ভাই নিহত আব্দুস সাত্তারের সাথে সেজ ভাই আব্দুল হামিদের কথা কাটাকাটি হয়।  এক পর্যায়ে আব্দুল হামিদ, ছোট ভাই রোকনুজ্জামান, আব্দুল হামিদের ছেলে পারভেজ ও সোয়াইব হোসেন জয়নালের ওপর ঝাঁপিয়ে পড়ে। এসময় তাকে রক্ষা করতে মেজ ভাই আব্দুস সাত্তার এগিয়ে আসলে পারভেজ তার বুকে লাথি ও কিল ঘুষি মারে। এতে আব্দুস সাত্তার মাটিতে লুটিয়ে পড়ে জ্ঞান হারান। পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে মণিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
চিকিৎসক আব্দুল্লাহ আল মামুন জুয়েল জানান, হাসপাতালে আনার আগেই আব্দুস সাত্তারের মৃত্যু হয়।
মণিরামপুর থানার ওসি রফিকুল ইসলাম বলেন, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। ভাইপো পারভেজকে হেফাজতে নেওয়া হয়েছে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft