শিরোনাম: যশোর-চুকনগর সড়কে গাছের ডাল কেটে নিচ্ছে প্রভাবশালীরা       বৈরি আবহাওয়ায় চলছে শারদীয় দুর্গোৎসব       মোরেলগঞ্জে ৫ হাজার মৎস্য ঘের ও পুকুরের মাছ ভেসে গেছে        কতদিন ধরে চলতে পারে বৃষ্টি?       যশোরে ধারাল অস্ত্রসহ একজন আটক       উপকূল অতিক্রম করছে গভীর নিম্নচাপ        মানবিক কারণে খালেদা জিয়া জামিনে মুক্ত আছেন : কাদের       মেহেরপুরে কুপিয়ে সরকারি কর্মচারীকে হত্যা       অগ্নিদগ্ধ শিশুকে উন্নত চিকিৎসার ব্যবস্থা করলেন ওসি রাজীব       কালীগঞ্জের সাংবাদিক আব্দুর রাজ্জাক মারা গেছেন       
মণিরামপুরে ভাইপোর লাথির আঘাতে চাচা খুনের ঘটনায় ৬জনের নামে মামলা, আটক-১
জাহাঙ্গীর আলম, মণিরামপুর (যশোর) :
Published : Saturday, 19 September, 2020 at 4:47 PM
মণিরামপুরে ভাইপোর লাথির আঘাতে চাচা খুনের ঘটনায় ৬জনের নামে মামলা, আটক-১ মণিরামপুরে ভাইপোর লাথির আঘাতে চাচা অবসরপ্রাপ্ত মাদ্রাসা শিক্ষক আব্দুস সাত্তার খুনের ঘটনায় থানায় ৬জনের নামে মামলা হয়েছে। শুক্রবার রাতে নিহতের একমাত্র মেয়ে আসমাউল হুসনা সুমি বাদী হয়ে এ মামলা দায়ের করে। অপরদিকে ঘটনার সাথে অভিযুক্ত আটক মামলার প্রধান আসামী ভাইপো পারভেজকে আজ শনিবার দুপুরে আদালতে চালান দেয়া হয়েছে। এ রির্পোট লেখা পর্যন্ত বাকী আসামীদের কেউ আটক হয়নি বলে জানা গেছে।  
জানা যায়, উপজেলার গোবিন্দপুর গ্রামের মৃত ইব্রাহিম গোলদার জীবিত থাকতে বাস্তভিটার ৮৫ শতাংশ জমি ৬ ছেলে ও ৩মেয়ের মধ্যে হারাহারি মতে বন্টন করে দেন। সে মোতাবেক তার ছেলেরা জমিতে বাড়িঘর নির্মান করে দীর্ঘদিন বসবাস করে আসছেন। কয়েক বছর ধরে ছেলে আব্দুল হামিদ ও রোকনুজ্জামান বাবার বন্টন করে দেয়া না মেনে ফের ভাগ করতে চাই। এ নিয়ে দীর্ঘদিন ধরে ওই দুই ছেলের সাথে অপর ৩ ছেলের বিরোধ চলে আসছিলো। ঘটনার দিন সকালে তার ৫ ছেলে, আতœীয়স্বজন ও তাদের সন্তানেরা বিরোধ মিমাংসায় জন্য শালিসে বসেন। জুম্মাবাদ ফের শালিসের হঠাৎ নিহত আব্দুস সাত্তারের সাথে সেজ ভাই আব্দুল হামিদের কথাকাটাকাটির হয়। একপর্যায়  আব্দুল হামিদ, রোকনুজ্জামান, আব্দুল হামিদের ছেলে পারভেজ ও সোয়াইব হোসেন চাচা আব্দুল সাত্তারের উপর ঝাঁপিয়ে পড়ে। এসময় আব্দুস সাত্তারকে ভাইপো পারভেজ বুকে লাথি ও কিল-ঘুষি মারে। এতে আব্দুস সাত্তার মাটিতে লুটিয়ে পড়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে মণিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আব্দুল্লাহ আল মামুন জুয়েল তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ওইদিন রাতেই নিহতের একমাত্র মেয়ে আসমাউল হুসনা সুমি বাদী হয়ে তার চাচাতো ভাই ইসমাইল হোসেন পারভেজ(৩০), কাকা মাষ্টার রোকনুজ্জামান(৫০), আব্দুল হামিদ(৬২), চাচাতো ভাই আবু সোয়াইব (২৬), জামাই রেজাউল ইসলাম (৬০) ও কাকী নুর ভানু (৫৫) নামে একটি হত্যা মামলা দায়ের করেছে। যার মামলা নং-১১। মামলার বাদী আসমাউল হুসনা সুমির জানান, এজাহারভুক্ত আসামী ছাড়াও তার পিতা খুনের ঘটনার আরো কয়েকজন জড়িত রয়েছে। সেগুলো তদন্ত পূর্বক সনাক্ত করাসহ সব আসামীদের আটকের দাবী জানিয়েছেন।
এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই নাজমুস সাকিব জানান, মামলার প্রধান আসামী পারভেজকে আটক করা হয়েছে। শনিবার তাকে আদালতে চালান দেয়া হয়েছে। এছাড়া পারভেজকে জিজ্ঞাসাবাদের জন্য ৭দিনের রিমান্ডের আবেদন করা হবে। ঘটনায় জড়িত বাকী আসামীদের দ্রুত আটক করা হবে। 




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft