শিরোনাম: সভাপতি লাইজু সম্পাদক মিলি       নিয়ম রক্ষার ষষ্ঠী পেরিয়ে শুক্রবার মহাসপ্তমী       রাসেল হত্যা মামলায় নয় আসামির আত্মসমর্পণ       চাপে চ্যাবডা হয়ে মলাম তবু....       করোনায় আক্রান্ত চার কোটি ১৪ লাখ পার       পূজা পরিষদ নেতা দীপক রায়ের বাড়িতে দুর্গাপূজার উদ্বোধন       যশোরে আদালত বর্জনের সিদ্ধান্ত প্রত্যাহার       রাশেদ খাঁন কৃষক লীগের কেন্দ্রীয় নেতা নির্বাচিত       আহাদ খুন করে বাদলকে, আর ধৃত মানিক খুন করে আহাদকে       কেশবপুরে এমপি শাহীন চাকলাদার শারদীয় উৎসব সবার      
নওগাঁর মান্দায় প্রচেষ্টা গণ-পাবলিক লাইব্রেরীর উদ্বোধন
মোফাজ্জল হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধি :
Published : Saturday, 19 September, 2020 at 6:24 PM
নওগাঁর মান্দায় প্রচেষ্টা গণ-পাবলিক লাইব্রেরীর উদ্বোধনসুশিক্ষায়  জাতির মেরুদন্ড। ছাত্র যুব সমাজ যেদিন থেকে বই পড়া থেকে দূরে সরে গেছে। সেদিন থেকে তারা মাদক অস্ত্র বিভিন্ন খারাপ কর্মকা- লিপ্ত হয়েছে। তাই ছাত্র যুব সমাজকে  বইমুখী করার লক্ষ্যে নওগাঁর মান্দায়  প্রচেষ্টা সংগঠনের চেয়ারম্যান আল মামুনের ব্যাক্তিগত  উদ্যোগে  পাবলিক লাইব্রেরীর উদ্বোধন করা হয়েছে।
শনিবার উপজেলার জলছত্র মোড়ে মৈনম ইউনিয়নের সামাজিক উন্নয়ন ও সেবামূলক অরাজনৈতিক সংগঠন প্রচেষ্টার আয়োজনে  এ লাইব্রেরীর উদ্বোধন করা হয়।
এসময় মৈনম ইউপি চেয়ারম্যান আলহাজ্ব ইয়াসিন আলী রাজার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, মাইওয়ান-মিনিষ্টার গ্রুপের এজিএম এবং প্রচেষ্টা সংগঠনের চেয়ারম্যান আল মামুন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মৈনম ইউনিয়ন আ'লীগের সভাপতি আফাজ উদ্দিন মন্ডল, সাধারণ সম্পাদক সামন্ত কুমার সরকার, মৈনম বহুমূখী উচ্চ বিদ্যালয় এ্যান্ড কলেজের অধ্যক্ষ আক্তার হামিদ, ধর্মীয় শিক্ষক মাওলানা আমিনুল ইসলাম এবং নুরুল মাষ্টার প্রমূখ।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, প্রচেষ্টা সংগঠনের এ্যাডমিন প্যানেলের সদস্য আল আমিন রানা, রাসেদুজ্জামান, মেহেদী হাসান শান্ত এবং ইলিয়াস প্রমূখ।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft