শিরোনাম: খোঁজা হচ্ছে সংকট সৃষ্টিকারীদের       সভাপতি লাইজু সম্পাদক মিলি       নিয়ম রক্ষার ষষ্ঠী পেরিয়ে শুক্রবার মহাসপ্তমী       রাসেল হত্যা মামলায় নয় আসামির আত্মসমর্পণ       চাপে চ্যাবডা হয়ে মলাম তবু....       করোনায় আক্রান্ত চার কোটি ১৪ লাখ পার       পূজা পরিষদ নেতা দীপক রায়ের বাড়িতে দুর্গাপূজার উদ্বোধন       যশোরে আদালত বর্জনের সিদ্ধান্ত প্রত্যাহার       রাশেদ খাঁন কৃষক লীগের কেন্দ্রীয় নেতা নির্বাচিত       মণিরামপুরে জোড়া খুন মেয়েলি ঘটনায়       
দলীয় মনোনয়ন না পেলে স্বতন্ত্র প্রার্থী হবো : সাবেক মেয়র তোফাজ্জেল
রাজবাড়ী প্রতিনিধি :
Published : Sunday, 20 September, 2020 at 7:03 PM
দলীয় মনোনয়ন না পেলে স্বতন্ত্র প্রার্থী হবো : সাবেক মেয়র তোফাজ্জেল আসন্ন পৌর নির্বাচনে রাজবাড়ী পৌরসভার মেয়র প্রার্থী হচ্ছেন সাবেক মেয়র ও বিএনপি নেতা মোঃ তোফাজ্জেল হোসেন মিয়া।
তবে বিএনপি থেকে দলীয় মননোয়ন চাইবেন। দলীয় মনোনয়ন না পেলে এবার স্বতন্ত্র প্রার্থী হবেন বলে ঘোষণা দিয়েছেন তিনি।
রাজবাড়ী-১ আসনের সাবেক সংসদ সদস্য, রাজবাড়ী পৌরসভার দুই বারের চেয়ারম্যান এবং জেলা বিএনপির সভাপতি হিসেবে দায়িত্ব পালনরত অবস্থায় মৃত্যুবরণকারী মরহুম মোঃ আক্কাছ আলী মিয়ার সুযোগ্য উত্তরসুরী পুত্র মোঃ তোফাজ্জেল হোসেন মিয়া বর্তমানে জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক। এর আগের কমিটিতে তিনি জেলা বিএনপির সহ-সভাপতি ছিলেন।
২০১১ সালের পৌরসভা নির্বাচনে রাজবাড়ী পৌরসভার বর্তমান মেয়র মহম্মদ আলী চৌধুরীকে বিপুল ভোটে পরাজিত করে বিজয়ী হন এবং ২০১১ সালের ১৫ই ফেব্রুয়ারী তিনি আনুষ্ঠানিকভাবে মেয়রের দায়িত্ব গ্রহণ এবং নির্ধারিত মেয়াদ অনুযায়ী ২০১৬ সালের ১৪ই ফেব্রুয়ারী পর্যন্ত সফলভাবে দায়িত্ব পালন করেন। গত পৌরসভা নির্বাচনেও তিনি প্রথমে মেয়র প্রার্থী হিসেবে বিএনপির দলীয় মনোনয়ন পান। কিন্তু পরবর্তীতে দল প্রার্থী পরিবর্তন করায় তিনি দলের প্রতি আনুগত্যের কারণে নির্বাচনে অংশগ্রহণ করা থেকে বিরত থাকেন। তবে এবার বিএনপির সর্বস্তরের নেতাকর্মীসহ দাবীর প্রেক্ষিতে তিনি প্রার্থী হচ্ছেন।
এ ব্যাপারে মোঃ তোফাজ্জেল হোসেন মিয়া বলেন, এবার আমি বাংলাদেশ জাতীয়তাবাদী বিএনপি থেকে মেয়র প্রার্থী হিসেবে দলীয় মনোনয় চাইবো। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের কাছে আমার ম্যাসেজ পৌঁছে দিয়েছি। আশা করি, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান আমার ব্যাপারে ইতিবাচক সিদ্ধান্ত গ্রহণ করবেন।
তিনি আরো বলেন, বিএনপির দলীয় মনোনয়ন না পেলেও পারিবারিক ঐতিহ্য ও আমার ব্যক্তিগত অর্জনের ধারাবাহিকতায় জনগণের দোয়া ও ভালোবাসা নিয়ে আমি অবশ্যই নির্বাচনে অংশগ্রহণ করবো ইনশাল্লাহ্। তবে দলের প্রতি আমার ভালোবাসা ও আনুগত্য অটুট থাকবে। আমি দৃঢ়ভাবে আশাবাদী, আমাকে দলীয় নমিনেশন দেয়া হলে বিএনপির সর্বস্তরের নেতাকর্মীরা ভেদাভেদ ভুলে আমাকে বিজয়ী করতে ঐক্যবদ্ধভাবে কাজ করবেন।
সাবেক মেয়র তোফাজ্জেল হোসেন বলেন বিগত ৫টি বছর মেয়র হিসেবে পৌরবাসীর সেবা করেছি তাই বিএনপির পাশাপাশি রাজবাড়ীর সব শ্রেণী-পেশার মানুষের দোয়া ও সমর্থন পাবো বলে আমি বিশ্বাস করি।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft