শিরোনাম: ধর্ম যার যার, উৎসব সবার        নাভারণে সড়ক দুর্ঘটনায় শ্রমিক নিহত       স্ত্রীকে নিয়ে পূজা দেখতে এসে যুবক ছুরিকাহত       গ্রামীণফোনের কলড্রপে গ্রাহকরা অতিষ্ঠ       কনে যাচ্চি আমরা ?       জবাবদিহিতায় আসছে ৩ হাজার সার ব্যবসায়ী       যশোরে ইজিবাইক ছিনতাই ঘটনায় একজন আটক       জেলা মহিলা আ’লীগ নেতৃবৃন্দের বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধা নিবেদন       যশোরে গাঁজা বিক্রির সময় কারবারী আটক       যশোরে গাঁজা বিক্রির সময় কারবারী আটক      
সর্বশেষ সব জরিপে বাইডেনই এগিয়ে
আন্তর্জাতিক ডেস্ক :
Published : Monday, 21 September, 2020 at 2:18 PM
সর্বশেষ সব জরিপে বাইডেনই এগিয়েবিভিন্ন গণমাধ্যমের সর্বশেষ সব জরিপের ফলাফলে ট্রাম্পের বিরদ্ধে বিশাল জয়ের সামনে রয়েছেন ডেমোক্রেট দলের প্রার্থী বাইডেন। সিএনএনের প্রতিবেদনে এই তথ্য পাওয়া গেছে।
মার্কিন নির্বাচনের এই দেড় মাস সময়ে কোনও আলৌকিক ঘটনা না ঘটালে ডোনাল্ড ট্রাম্পের প্রায় কোনও সম্ভাবনাই নেই বলে মনে করছে বিভিন্ন জরিপ। যুক্তরাষ্ট্রের অন্যতম দোদুল্যমান রাজ্য মিনেসোটার উপর চালানো প্রায় সবগুলো জরিপ সেদিকেই ইঙ্গিত করছে।
এবিসি/ওয়াশিংটন পোস্ট জরিপ বলছে, জো বাইডেন ৫৭ শতাংশ ভোটারের সমর্থন পাচ্ছেন। ট্রাম্প সমর্থন পাচ্ছেন ৪১ শতাংশের। দুজনের মধ্যে পার্থক্য ১৬ শতাংশ পয়েন্টের।
আবার সিবিএস নিউজ/ইউগভ এবং নিউ ইয়র্ক টাইমস/সিয়েনা কলেজ জরিপ বলছে, বর্তমান মার্কিন প্রেসিডেন্ট থেকে সাবেক ভাইস প্রেসিডেন্ট ৯ পয়েন্ট এহিয়ে আছেন।
এই রাজ্যে ২০১৬ সালে দেড় পয়েন্টে হেরেছিলেন ট্রাম্প। এরপর তার প্রচারণা এখানে বিশাল অর্থ ও সময় ব্যয় করেছে। কিন্তু জরিপের ফল বলছে, এতে কোনও ধরণেরই কাজ হয়নি। তবে বিশেষজ্ঞরা বলছেন, এখনও ট্রাম্প জিতবেন এমন সমস্যা উড়িয়ে দেয়া যায় না। শুধু মিনেসোটা নয়, পুরো ইলেক্টরাল মানচিত্রের ক্ষেত্রেই এ কথা প্রযোজ্য।
জর্জিয়া, আইওয়া, ওহিও ও টেক্সাসে বাইডেন ট্রাম্পের চেয়ে এক থেকে দুই পয়েন্ট পিছিয়ে আছেন। এদিকে অ্যারিজোনা, মিশিগান, পেনসেলভানিয়া, উইসকনসিন আর মিনেসোটার মতো রাজ্যগুলোতে বিশাল ব্যবধানে এগিয়ে আছেন বাইডেন। এটিই তাকে এগিয়ে রাখছে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft