শিরোনাম: চেয়ারে বসতে নীরা-নুর উন নবীর লড়াই আজ       ভোটে বিশৃঙ্খলাকারীদের কঠোর বার্তা পুলিশের       ঝাঁপায় চার গরুচোর আটকে গণধোলাই        নারিকেলবাড়িয়ার সবচেয়ে বেশি বয়সী মানুষের মৃত্যু       নারী ও শিশু উন্নয়নে মণিরামপুরে তথ্য অফিসের কর্মশালা (ভিডিও)       পৌনে দু’শ’ কোটি টাকা বেশি রাজস্ব ও সোয়া দু’কোটি টাকা জরিমানা আদায়       আগামী দিনের তৃতীয় অর্থনৈতিক করিডোর হচ্ছে যশোর: এমপি নাবিল       নাভারণে শিশু খাদ্যসহ একজন আটক       যশোরে দুর্গাপূজা উপলক্ষে সরকারি অনুদান প্রদান       যশোরে এহসান এস বাংলাদেশের বিরুদ্ধে এবার একদিনে আট মামলা      
একের পর এক ‘বোল্ড’ করে ইতিহাসের পাতায় শাহীন শাহ আফ্রিদি
ক্রীড়া ডেস্ক :
Published : Monday, 21 September, 2020 at 6:55 PM
একের পর এক ‘বোল্ড’ করে ইতিহাসের পাতায় শাহীন শাহ আফ্রিদিটি-টোয়েন্টিতে একাই ৬ উইকেট, এই তো বড় এক বিস্ময়ের খবর। আর এই ৬ উইকেটই যদি হয় পরিষ্কার বোল্ড, সম্ভব! শুধু বিরল নয়, এই ফরমেটের ইতিহাসেই কোনো বোলারের এর আগে এমন কীর্তি ছিল না।
শাহীন শাহ আফ্রিদি সেই কীর্তি গড়ে দেখালেন। টি-টোয়েন্টি ইতিহাসের প্রথম বোলার হিসেবে ৬ উইকেটের সব কটিই ‘বোল্ড’ করেছেন পাকিস্তানের ২০ বছর বয়সী এই পেসার। ইংল্যান্ডের ভাইটালিটি ব্লাস্ট টি-টোয়েন্টি টুর্নামেন্টে এই রেকর্ড গড়েছেন তিনি।
রোববার অবিশ্বাস্য বোলিংয়ে হ্যাম্পশায়ারকে মিডলসেক্সের বিপক্ষে জিতিয়েছেন শাহীন শাহ আফ্রিদি। ৪ ওভারে মাত্র ১৯ রান খরচ করে ৬ উইকেট নেন পাকিস্তানি এই পেসার।
এর মধ্যে আবার আছে টানা চার বলে চার উইকেট বা ডাবল হ্যাটট্রিক। পাকিস্তানের প্রথম ও সবমিলিয়ে ষষ্ঠ বোলার হিসেবে টি-টোয়েন্টিতে টানা চার বলে চার উইকেট নেয়ার রেকর্ড গড়েছেন শাহীন আফ্রিদি।
সর্বপ্রথম টি-টোয়েন্টিতে চার বলে চার উইকেট নিয়েছিলেন ক্যারিবীয় অলরাউন্ডার আন্দ্রে রাসেল। এরপর একে একে এই কীর্তি গড়েছেন বাংলাদেশের পেসার আলআমিন হোসেন, আফগান লেগস্পিনার রশিদ খান, লঙ্কান পেসার লাসিথ মালিঙ্গা ও ভারতীয় পেসার অভিমান্যু মিঠুন। এদের মধ্যে রশিদ ও মালিঙ্গার কীর্তি আবার আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft