শিরোনাম: আলুর বাজার মনিটরিং আরও জোরদার করা হবে : কৃষিমন্ত্রী       সাতক্ষীরার কালিগঞ্জে ইঞ্জিনভ্যান-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১       মহেশপুর সীমান্ত দিয়ে ভারতে যাওয়ার সময় নারী-শিশুসহ আটক ১০       পলাশবাড়ী থানা পুলিশের অভিযানে ৪ জুয়াড়ী আটক       দিনাজপুরে সিম ক্ষেতে অজ্ঞাত রোগে দিশেহারা কৃষক       চট্টগ্রামে নতুন আরও ৭৮ জনের করোনা শনাক্ত       নাটোরে ধানক্ষেত থেকে ইজিবাইক চালকের লাশ উদ্ধার       বগুড়ার শিবগঞ্জে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে-গলাকেটে হত্যা       রাজশাহীর পুঠিয়ায় বি আর টিসি বাসের ধাক্কায় ডাব ব্যবসায়ী নিহত       পীরগঞ্জে জাতীয় স্যানিটেশন বিশ্ব হাত ধোয়া দিবস পালিত      
রাজশাহীর পবা কাটাখালী পৌর মেয়রের বিরুদ্ধে পাহাড়সম অভিযোগ
হাফিজুর রহমান পান্না, রাজশাহী ব্যুূরো :
Published : Monday, 21 September, 2020 at 7:07 PM
রাজশাহীর পবা কাটাখালী পৌর মেয়রের বিরুদ্ধে পাহাড়সম অভিযোগরাজশাহীর পবা উপজেলার কাটাখালী পৌরসভার মেয়র আব্বাস আলীর বিরুদ্ধে হত্যা, আওয়ামী লীগের নেতাকর্মীদের মারপিট, জামায়াত সম্পৃক্ততা, মাদক-সন্ত্রাসের সাথে সংশ্লিষ্টতা, সরকারী কাজে নানারকম অনিয়ম ও দুর্নীতির অভিযোগ উঠেছে। সোমবার বেলা ১১টায় রাজশাহী প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এসব অভিযোগ করেছেন আওয়ামী লীগের নেতৃবৃন্দ।
কাটাখালি পৌরবাসীর ব্যানারে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, পবা উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট জহুরুল ইসলাম। লিখিত বক্তব্যে তিনি অভিযোগ করে বলেন- কাটাখালী পৌরসভার মেয়র আব্বাস আলী হত্যা মামলার আসামী।
তিনি আওয়ামী লীগের নেতাকর্মীদের মারপিট করেন। ২০১০ সালে জামায়াত নেতার টাকায় বিদ্র্রোহী প্রার্থী হয়ে নিবাচনেও অংশ নিয়েছিলেন। এছাড়াও তিনি ও তার লোকজন মাদক সন্ত্রাসের সাথে জড়িত। এমনকি পৌরসভার এ্যাম্বুলেন্সটি জনগণের কাজে ব্যবহার না করে মাদক পরিবহণের কাজে ব্যবহার করা হয়।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft