শিরোনাম: চেয়ারে বসতে নীরা-নুর উন নবীর লড়াই আজ       ভোটে বিশৃঙ্খলাকারীদের কঠোর বার্তা পুলিশের       ঝাঁপায় চার গরুচোর আটকে গণধোলাই        নারিকেলবাড়িয়ার সবচেয়ে বেশি বয়সী মানুষের মৃত্যু       নারী ও শিশু উন্নয়নে মণিরামপুরে তথ্য অফিসের কর্মশালা (ভিডিও)       পৌনে দু’শ’ কোটি টাকা বেশি রাজস্ব ও সোয়া দু’কোটি টাকা জরিমানা আদায়       আগামী দিনের তৃতীয় অর্থনৈতিক করিডোর হচ্ছে যশোর: এমপি নাবিল       নাভারণে শিশু খাদ্যসহ একজন আটক       যশোরে দুর্গাপূজা উপলক্ষে সরকারি অনুদান প্রদান       যশোরে এহসান এস বাংলাদেশের বিরুদ্ধে এবার একদিনে আট মামলা      
পঞ্চকরণ ইউপি উপ-নির্বাচন
মোরেলগঞ্জে স্বামীর আদর্শ বুকে নিয়ে জনগনের সেবায় ফরিদা
গনেশ পাল, মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি :
Published : Monday, 21 September, 2020 at 7:21 PM
মোরেলগঞ্জে স্বামীর আদর্শ বুকে নিয়ে জনগনের সেবায় ফরিদা বাগেরহাটের মোরেলগঞ্জে পঞ্চকরণ ইউনিয়নের খারইখালী ৪নং ওয়ার্ড উপ-নির্বাচনে ৬ প্রার্থীর দৌড়ঝাপ। পদচারণায় মুখরিত সংশ্লিষ্ট ওয়ার্ড। আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ৫ জন ও বিএনপির ১জন মাঠে থাকছেন।  
জানাগেছে, ইউনিয়নের ৪নং ওয়ার্ড ইউপি সদস্য শাখাওয়াত হোসেন মোল্লা ৮জুন ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। পরবর্তীতে ৯ জুন ওই ওয়ার্ডের আসননি শূন্য ঘোষণা করে উপজেলা নির্বাচন অফিস ও সহকারি রিটানিং অফিসার উপ-নির্বাচনের তফশিল ঘোষণা করেন। ২৩ সেপ্টেম্বর মনোনয়নপত্র দাখিল, ২৬ সেপ্টেম্বর মনোনয়নপত্র বাছাই, ৩ অক্টোবর প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন এবং ২০ অক্টোবর নির্বাচন অনুষ্ঠিত হবে। এদিকে এ নির্বাচনকে কেন্দ্র করে মাঠ পর্যায়ে ওয়ার্ডজুড়ে সরগরম হয়ে উঠেছে। যদিও দলীয়ভাবে মনোনয়ন সমর্থিত নির্দেশনা না থাকলেও দলীয় কর্মী হিসেবে মনোনয়ন প্রত্যাশী রয়েছেন একাধিক।
এদের মধ্যে প্রায়াত ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ওয়ার্ড ইউপি সদস্য সাখাওয়াত হোসেন মোল্লার স্ত্রী ফরিদা বেগম, আওয়ামী লীগ নেতা শহিদুল ইসলাম খান, মাইনুল ইসলাম হাওলাদার, মো. ফারুক শিকদার, লাভলু হাওলাদার ও বিএনপি নেতা নাসির আলী মোল্লা এ নির্বাচনে প্রতিদ্বন্দিতা করছেন।
সোমবার মনোনয়নপত্র ক্রয় শেষে প্রার্থী ফরিদা বেগম একান্ত স্বাক্ষাতকারে বলেন, স্বামীর আদর্শ বুকে নিয়ে সাধারণ জনগনের সেবায় নিজেকে নিয়োজিত করতে চাই। একজন মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান হিসেবে ১৯৭১ সালে পাক সেনাদের সাথে যেসব রাজাকাররা সেদিন সহযোগিতা করে বাড়ি ঘর পুড়িয়ে দিয়েছিলো তারই উত্তর সুরিরা এখন নিজেদেরকে স্বাধীনতার স্ব পক্ষের দাবি করে ভোটে প্রার্থী হয়েছে। এ ওয়ার্ডে তার প্রায়াত স্বামী শাখাওয়াত হোসেন মোল্লা নির্বাচিত দু’ দু’বারের ইউপি সদস্য ছিলেন, স্থানীয়ভাবে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান সামাজিক সংগঠনের সাথে জড়িত ছিলেন। দীর্ঘ ১৫ বছর ধরে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করছিলেন। সেক্ষেত্রে তার স্বামীর আদর্শ মানুষের প্রতি ভালোবাসা এসব দিক বিবেচনা করে সাধারণ জনগন তাকে ভোট দিয়ে নির্বাচিত করবেন বলে তিনি মনে করেন।     





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft