শিরোনাম: আলুর বাজার মনিটরিং আরও জোরদার করা হবে : কৃষিমন্ত্রী       সাতক্ষীরার কালিগঞ্জে ইঞ্জিনভ্যান-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১       মহেশপুর সীমান্ত দিয়ে ভারতে যাওয়ার সময় নারী-শিশুসহ আটক ১০       পলাশবাড়ী থানা পুলিশের অভিযানে ৪ জুয়াড়ী আটক       দিনাজপুরে সিম ক্ষেতে অজ্ঞাত রোগে দিশেহারা কৃষক       চট্টগ্রামে নতুন আরও ৭৮ জনের করোনা শনাক্ত       নাটোরে ধানক্ষেত থেকে ইজিবাইক চালকের লাশ উদ্ধার       বগুড়ার শিবগঞ্জে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে-গলাকেটে হত্যা       রাজশাহীর পুঠিয়ায় বি আর টিসি বাসের ধাক্কায় ডাব ব্যবসায়ী নিহত       পীরগঞ্জে জাতীয় স্যানিটেশন বিশ্ব হাত ধোয়া দিবস পালিত      
যশোর সদর উপজেলায় উপনির্বাচন
নূরজাহান ইসলাম নীরা পেলেন নৌকা
কাগজ সংবাদ
Published : Tuesday, 22 September, 2020 at 12:27 AM, Update: 22.09.2020 12:29:12 AM
নূরজাহান ইসলাম নীরা পেলেন নৌকাসকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে সোমবার সন্ধ্যায় যশোর সদর উপজেলায় চেয়ারম্যান পদের উপ নির্বাচনে নৌকা প্রতীক পেলেন নূরজাহান ইসলাম নীরা।
সোমবার বিকেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাসভবন গণভবনে স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হয়। সভায় স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে সভার সিদ্ধান্ত মোতাবেক জেলা, উপজেলা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে চুড়ান্ত প্রার্থী ঘোষণা করা হয়েছে।  
এ বিষয়ে যশোর জেলা মহিলা আওয়ামী লীগের সাবেক সভানেত্রী নূরজাহান ইসলাম নীরার কাছে জানতে চাইলে তিনি জানান, আল্লাহর অশেষ রহমতে যশোরবাসীর দোয়ায় সদর উপজেলার উপ নির্বাচনে তিনি দলীয় প্রতীক নৌকার মনোনয়ন পেয়েছেন। তিনি আরও বলেন, আমার রাজনৈতিক জীবনে আমি দলের সাথে কখনো বেঈমানী করেনি।
নূরজাহান ইসলাম নীরা ১৯৮০ সালে যশোর সরকারি সিটি কলেজ ছাত্রলীগের সাংস্কৃতিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। তারপর থেকে অদ্যাবধি আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত আছেন এবং থাকবেন বলে জানান। নৌকার মাঝি নূরজাহান ইসলাম নীরা বলেন, আমি শুধু রাজনৈতিক দলের সাথে জড়িত না, আমি সামাজিক-সাংস্কৃতিক ও ক্রীড়াঙ্গনের কার্যক্রমের সাথেও জড়িত আছে।
মনোনয়ন বিষয়ে সন্ধ্যায় যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলনের কাছে জানতে চাইলে তিনি জেলা মহিলা আওয়ামী লীগের সাবেক সভানেত্রী নুরজাহান ইসলাম নীরার মনোনয়ন বিষয়ে নিশ্চিত করেন। অপরদিকে যশোর জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক যশোর সদর উপজেলা নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মুন্সী মহিউদ্দিন আহম্মেদ বলেন, সোমবার বিকেলে ঢাকায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাসভবন গণভবনে স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হয়। সভায় স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপির সভাপতিত্বে সভার সিদ্ধান্ত মোতাবেক যশোর সদর উপজেলা পরিষদ নির্বাচনে জেলা মহিলা আওয়ামী লীগের সাবেক সভানেত্রী নূরজাহান ইসলাম নীরার নাম চূড়ান্ত প্রার্থী ঘোষণা করা হয়েছে।
এছাড়াও এদিন আরও কয়েকটি উপ নির্বাচনে প্রার্থী ঘোষণা করা হয়েছে। খুলনার পাইকগাছা উপজেলার প্রার্থী আনোয়ার ইকবাল, বাগেরহাট শরনখোলা উপজেলার রায়হান উদ্দিন শান্ত, মাদারীপুর শিবচর উপজেলার আব্দুল লতিফ মোল্লা ও জেলা পরিষদের প্রার্থী হলেন মুনির চৌধুরী।
এ ছাড়াও চুয়াডাঙ্গা উপজেলার গড়াইটুপি ইউনিয়ন পরিষদের প্রার্থী হলেন শফিকুর রহমান, আলমডাঙ্গা উপজেলার ডাউকি ইউনিয়নের তরিকুল ইসলাম, সাতক্ষীরা উপজেলার কলারোয়ার কেরালকাতা ইউনিয়নে মোরশেদ আলী, বাগেরহাট উপজেলার মোল্লাহাট কোদালিয়া ইউনিয়নে শেখ রফিকুল ইসলাম ও গোপালগঞ্জ উপজেলার মকসুদপুর ইউনিয়ন পরিষদে বিভা মন্ডল দলীয় মনোনয়ন পেয়েছেন বলে বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়–য়া স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এই সকল তথ্য জানানো হয়েছে।






« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft