শিরোনাম: আজ মহাষষ্ঠীতে কল্পারম্ভ ও অধিবাস       হার্ডলাইনে কর্মকর্তারা, ব্যত্যয় ঘটলেই শাস্তি       পুনঃনির্বাচনের দাবিতে যশোরে বিএনপির বিক্ষোভ       যমেক হাসপাতালে এইচআইভি অ্যাডভোকেসি সভা       সংক্ষিপ্ত পরিসরে যশোরে অনুষ্ঠিত হবে দুর্গাপূজা       মাশরাফির দুই সন্তান করোনায় আক্রান্ত       শ্রমিক লীগের কেন্দ্রীয় সহসভাপতি হলেন চুন্নু ও কৃষক লীগের সদস্য মোশাররফ       পরীক্ষা দেয়া লাগবে না কাউকেই       পূজা মণ্ডপে এমপি নাবিলের অর্থ প্রদান       আ’লীগ নেতা ফারাজী শাহাদত হোসেন ও এজেডএম ফিরোজের মৃত্যুবার্ষিকী পালিত      
বিএনপি নেতারা নির্লজ্জ মিথ্যাচার করে : হানিফ
কাগজ ডেস্ক :
Published : Tuesday, 22 September, 2020 at 8:24 PM
বিএনপি নেতারা নির্লজ্জ মিথ্যাচার করে : হানিফআওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপি বলেছেন, জাতির জন্য খুবই দুর্ভাগ্যজনক যে বিএনপির মত একটি বড় দলের শীর্ষ পর্যায়ের নেতারা নির্লজ্জ মিথ্যাচার করে। তাদের দলের নেত্রীর চিকিৎসা নিয়ে রাজনীতি করে-নোংরামি করে, এটা আসলেই হতাশাজনক।
মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টায় কুষ্টিয়া জেনারেল হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির মিটিং এ যোগ দিয়ে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।
হানিফ বলেন, খালেদা জিয়া কোনো আইনি প্রক্রিয়ায় মুক্ত হননি, বরং প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাহী ক্ষমতাবলে মানবতার কারণে খালেদা জিয়াকে মুক্ত করেছেন। এরপরেও বিএনপি নেতারা দোষারোপ করে। তাদের উচিত ছিল প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা। সেটা না করে বিএনপি নেতারা যে সরকারের বিরুদ্ধে নতুন করে বিষোদগার করছেন, এটা তাদের নোংরা রাজনীতির বহিঃপ্রকাশ ছাড়া আর কিছুই নয়।
এসময় উপস্থিত ছিলেন- কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, কুষ্টিয়ার জেলা প্রশাসক আসলাম হোসেন, পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত, কুষ্টিয়া জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. নূরুন-নাহার বেগম, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান ও সাধারণ সম্পাদক আজগর আলী প্রমুখ। 




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft