শিরোনাম: চেয়ারে বসতে নীরা-নুর উন নবীর লড়াই আজ       ভোটে বিশৃঙ্খলাকারীদের কঠোর বার্তা পুলিশের       ঝাঁপায় চার গরুচোর আটকে গণধোলাই        নারিকেলবাড়িয়ার সবচেয়ে বেশি বয়সী মানুষের মৃত্যু       নারী ও শিশু উন্নয়নে মণিরামপুরে তথ্য অফিসের কর্মশালা (ভিডিও)       পৌনে দু’শ’ কোটি টাকা বেশি রাজস্ব ও সোয়া দু’কোটি টাকা জরিমানা আদায়       আগামী দিনের তৃতীয় অর্থনৈতিক করিডোর হচ্ছে যশোর: এমপি নাবিল       নাভারণে শিশু খাদ্যসহ একজন আটক       যশোরে দুর্গাপূজা উপলক্ষে সরকারি অনুদান প্রদান       যশোরে এহসান এস বাংলাদেশের বিরুদ্ধে এবার একদিনে আট মামলা      
রাষ্ট্রায়ত্ত চিনিকল বন্ধের প্রতিবাদে চুয়াডাঙ্গায় চিনিকল শ্রমিকদের বিক্ষোভ
কাগজ ডেস্ক :
Published : Wednesday, 23 September, 2020 at 5:16 PM
রাষ্ট্রায়ত্ত চিনিকল বন্ধের প্রতিবাদে চুয়াডাঙ্গায় চিনিকল শ্রমিকদের বিক্ষোভরাষ্ট্রায়ত্ত চিনিকল বন্ধের পরিকল্পনার প্রতিবাদে চুয়াডাঙ্গার দর্শনা কেরু অ্যান্ড  কোম্পানির শ্রমিকেরা প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ কর্মসূচি পালন করেছে।
বুধবার সকালে কেরুজ কেইন কোরিয়ান প্রাঙ্গণে গেট-মিটিংয়ের মাধ্যমে প্রতিবাদ ও বিক্ষোভ প্রদর্শন করে কেরুর শ্রমিক ও কর্মচারী ইউনিয়ন।
দর্শনা কেরু অ্যান্ড কোম্পানির শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের সভাপতি তৈয়ব আলীর সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন কেরু অ্যান্ড কোম্পানির শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান মাসুদ, সহসভাপতি মোস্তাফিজুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক খবির হোসেন, সাবেক সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম প্রিন্স, শ্রমিক নেতা ফিরোজ আহমেদ সবুজ প্রমুখ।
এ সময় বক্তারা বলেন, বাংলাদেশে বন্ধ থাকা একসময় রাষ্ট্রায়ত্ত চিনিকলগুলো চালু করেছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। এখন দেশের সুসময়ে চিনিকল বন্ধ করার পরিকল্পনা মেনে নেয়া যায় না। মিলগুলোতে অনেক শ্রমিক ও কর্মচারীর কর্ম করে তাদের সংসার চালিয়ে আসছে।
শ্রমিক ও কর্মচারীর পেটে লাঠি না মেরে কিভাবে মিলগুলো চালু রেখে প্রতিষ্ঠানকে লাভজনক করা যায় সেদিকে সৃষ্টি দেওয়ার আহ্বান জানিয়েছেন তারা।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected].com
Design and Developed by i2soft