শিরোনাম: শ্যামনগরে অতিদরিদ্রদের মধ্যে অর্থ সহায়তা কার্যক্রম উদ্বোধন       আমরণ অনশনে রায়হানের মা       যশোরে ফেনসিডিলসহ এক ব্যক্তি আটক       পাইকগাছায় ৩টি আগ্নেয়াস্ত্র উদ্ধার       মধুখালীতে সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত, আহত ৫        কাঠ ব্যবসায়ীকে গলাকেটে হত্যা       এল ক্লাসিকোতে রিয়ালের জয়       পাঞ্জাবের কাছে হারলো হায়দরাবাদ       প্রেসিডেন্ট কাপ ক্রিকেটের ফাইনাল আজ       টিকার জন্যে ঋণ চাইল বাংলাদেশ       
চাল বিতরণে অনিয়ম : ইউপি চেয়ারম্যান সাময়িক বরখাস্ত
জয়পুরহাট প্রতিনিধি :
Published : Wednesday, 23 September, 2020 at 8:00 PM
চাল বিতরণে অনিয়ম : ইউপি চেয়ারম্যান সাময়িক বরখাস্তচাল বিতরণে ব্যাপক অনিয়মের অভিযোগে জয়পুরহাটের ক্ষেতলালের বরাইল ইউপি চেয়ারম্যান আবু রাশেদ আলমগীরকে সাময়িক বরখাস্ত করেছে স্থানীয় সরকার মন্ত্রনালয়। ৪৬.০০.৩৮০০.০১৭.২৭.০০১.১৬-৯৮৪ স্মারকে স্থানীয় সরকার বিভাগ, ইউনিয়ন পরিষদ-১ শাখার উপসচিব মোহাম্মদ ইফতেখার আহমেদ চৌধুরী স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে বরখাস্তের বিষয়টি জানানো হয়েছে।
সাময়িক বরখাস্তকৃত চেয়ারম্যানকে এ প্রজ্ঞাপনের ১০ কার্য দিবসের মধ্যে কেন স্থায়ী বরখাস্ত করা হবে না মর্মে কারণ দর্শানোর নির্দেশ দেওয়া হয়েছে।
প্রজ্ঞাপনে চেয়ারম্যান আবু রাশেদ আলমগীরের বিরুদ্ধে ওয়ার্ড কমিটির কাছ থেকে সুবিধাভোগিদের তালিকা না নিয়ে কেবলমাত্র কেবলমাত্র ভোটার আইডি কার্ড নিয়ে তালিকা প্রস্তুত করা, উপজেলা কমিটির যাচাই বাচাই না করে ১০টি কার্ডে নাম কর্তন করে নতুন ব্যক্তির নাম অন্তর্ভূক্ত করা, ভিজিটি কার্ডে নাম কর্তন করে একই কার্ডে কাটাকাটি/ফ্লুইট ব্যবহার ও পৌরসভার বাসিন্দাকে ভিজিএফ সুবিধা প্রদানের অভিযোগসহ বিভিন্ন অভিযোগ আনা হয়েছে।  
এসব অভিযোগের ভিত্তিতে জয়পুরহাট জেলা প্রশাসকের সুপারিশে স্থানীয় সরকার বিভাগ ৯৮৩ নং স্মারকের প্রজ্ঞাপনে তাকে সাময়িক বরখাস্ত করা হয়।
ক্ষেতলাল উপজেলা নির্বাহী অফিসার এ.এফ.এম আবু সুফিয়ান জানান, চাল বিতরণ ও ভিজিডি কার্ডের একাধিক অনিয়মের অভিযোগে তাকে সাময়িক বরখান্ত করা চাল বিতরণে অনিয়ম : ইউপি চেয়ারম্যান সাময়িক বরখাস্তহয়েছে। এ ব্যাপারে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয় ইপ-১ অধিশাখা হতে একটি প্রজ্ঞাপন পেয়েছি।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft