শিরোনাম: ধর্ম যার যার, উৎসব সবার        নাভারণে সড়ক দুর্ঘটনায় শ্রমিক নিহত       স্ত্রীকে নিয়ে পূজা দেখতে এসে যুবক ছুরিকাহত       গ্রামীণফোনের কলড্রপে গ্রাহকরা অতিষ্ঠ       কনে যাচ্চি আমরা ?       জবাবদিহিতায় আসছে ৩ হাজার সার ব্যবসায়ী       যশোরে ইজিবাইক ছিনতাই ঘটনায় একজন আটক       জেলা মহিলা আ’লীগ নেতৃবৃন্দের বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধা নিবেদন       যশোরে গাঁজা বিক্রির সময় কারবারী আটক       যশোরে গাঁজা বিক্রির সময় কারবারী আটক      
রাজবাড়ীতে করোনা আক্রান্তের সংখ্যা ছাড়াল ৩ হাজার
রাজবাড়ি সংবাদদাতা :
Published : Friday, 25 September, 2020 at 5:45 PM
রাজবাড়ীতে করোনা আক্রান্তের সংখ্যা ছাড়াল ৩ হাজাররাজবাড়ীতে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৩ হাজার ছাড়াল। বর্তমান রাজবাড়ীতে মোট আক্রান্তের সংখ্যা ৩ হাজার ৩১ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ২ হাজার ৭৩০ জন। মারা গেছেন ২৪ জন। জেলার ৫টি উপজেলার মধ্যে সবচেয়ে বেশি আক্রান্ত হয়েছে সদর উপজেলাতে।
শুক্রবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন রাজবাড়ীর সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইব্রাহিম টিটন।
তিনি জানান, সর্বশেষ ৮১টি নমুনার মধ্যে আজ নতুন করে ৭ জন আক্রান্ত হয়েছেন। এরমধ্যে সদরে ৫ জন, পাংশা ও বালিয়াকান্দিতে ১ জন করে। গোয়ালন্দ ও কালুখালীতে নতুন করে কেউ আক্রান্ত হয়নি। নতুন ৭ জন দিয়ে মোট আক্রান্তের সংখ্যা ৩ হাজার ৩১ জন।
এর মধ্যে রাজবাড়ী সদর উপজেলায় ১ হাজার ৬২৩ জন, পাংশা উপজেলায় ৬৩৯ জন, কালুখালী উপজেলায় ২১৮ জন, বালিয়াকান্দি উপজেলায় ৩০৪ জন এবং গোয়ালন্দ উপজেলায় ২৪৭ জন।
এ সময় তিনি আরো জানান, রাজবাড়ীতে পজিটিভ রোগী শনাক্তের হার ৮.৬৪ %। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ২ হাজার ৭৩০ জন। মারা গেছেন ২৪ জন। হোম কোয়ারেন্টাইনে আছেন ২৬৯ জন এবং হাসপাতালে ভর্তি আছেন ৮ জন।
উল্লেখ্য, দেশে ৮ মার্চ ৩ জন প্রথম করোনা রোগী শনাক্ত হলেও রাজবাড়ীতে প্রথম করোনা রোগী শনাক্ত হয় ১১ এপ্রিল। 




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft