শিরোনাম: বিজয়া দশমী আজ       লেবুতলা ইউপি চেয়ারম্যান মিলনের পূজামন্ডপ পরিদর্শন       মাস্ক ছাড়া সেবা মিলবে না       ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ডের অধ্যাদেশ আইন হচ্ছে       তালবাড়ীয়ায় ধর্ষণ চেষ্টা ও মারপিট ঘটনায় অভিযুক্ত ৬       কুয়াদা এলাকায় দেড় ডজন মাদক কারবারী অপ্রতিরোধ্য       শহিদুল ইসলাম মিলনের পূজা মন্দির পরিদর্শন       রমজান হত্যা মামলায় টনির রিমান্ড মঞ্জুর       চৌগাছায় পুলিশ পরিচয়ে কলেজছাত্রকে হত্যার চেষ্টা       প্রেসিডেন্টস কাপ ক্রিকেটে চ্যাম্পিয়ন মাহমুদউল্লাহ একাদশ      
৪ কোটিতম সাবস্ক্রাইবারকে ৪০টি কার দিল ইউটিউব চ্যানেল
কাগজ ডেস্ক :
Published : Friday, 25 September, 2020 at 8:02 PM
৪ কোটিতম সাবস্ক্রাইবারকে ৪০টি কার দিল ইউটিউব চ্যানেলচ্যানেলের সাবস্ক্রাইবারের সংখ্যা ৪ কোটি ছাড়িয়েছে। তাই ৪ কোটিতম সাবস্ক্রাইবারকে ৪০টি কার দিয়ে অবাক করলো ইউটিউব চ্যানেল মিস্টার বিস্ট।
এক ভিডিওতে ইউটিউবার জিম্মি ডোনাল্ডসন ফ্যান এবং অনলাইন সম্প্রদায়ের প্রতি ধন্যবাদ জানান তার অনলাইন কনটেন্ট এবং এই উদ্যোগকে সমর্থন জানানোর জন্য।
৪ কোটিতম সাবস্ক্রাইবারকেই জিম্মি ডোনাল্ডসন প্রথম এধরনের কোনো উপহার দিলেন না। এর আগে বিভিন্ন সময়ে ‘মিস্টার বিস্ট চ্যালেঞ্জ’ জয়ীদের একজনকে ২২ বছর বয়সী এই ইউটিউবার ১০ হাজার ডলারের টেকো বেল গিফট কার্ড দেন। আরেকজন ৭ লাখ ডলারে কেনা একটি দ্বীপ উপহার পায়। আরেকজন ফলোয়ারকে একটি বাড়ি অথবা একটি লাম্বোরগিনি গাড়ির মধ্যে কোনো একটা বেছে নিতে বলা হয়।
এবার চ্যানেলের ৪ কোটিতম সাবস্ক্রাইবারকে ৪০টি কার উপহার দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়।
২০১৩ সালে ইউটিউব চ্যানেল মিস্টার বিস্টের যাত্রা শুরু হয়। একটি ফুুটেজে দেখা যায় দু’জন খুব আনন্দের সঙ্গে একটি হলারে কারগুলো তুললেন। পরে সেগুলো নিয়ে ১০ কিলোমিটার দূরত্বের ওই ৪ কোটিতম সাবস্ক্রাইবারের কাছে পৌঁছে যান তাকে সারপ্রাইজ দিতে। পরে সেগুলো একটা একটা করে নামানো হয় জিম্মির বাড়ির পেছনের অংশে।
৪ কোটিতম ওই বিজয়ী সাবস্ক্রাইবার লিউককে জিম্মি চোখ বেঁধে তার বাড়ির পেছনে নিয়ে যান। আর তাকে বলেন একটি বিশেষায়িত টেসলা কার নিজের জন্য রেখে বাকিগুলো অন্যদের বিলিয়ে দিতে। নিজের বন্ধু ও পরিবারের মধ্যে কারগুলো বিতরণ করেন জিম্মি। ওই কারগুলোর তালিকায় পোরশে, ভক্সওয়াগন বিটল, বিশেষায়িত স্পঞ্জবব জীপ, ভ্যানও ছিল।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft