শিরোনাম: ব্যারিস্টার রফিক-উল হক আর নেই       যশোরে পরকীয়ার জেরে যুবক খুন       এল ক্লাসিকোতে আজ মুখোমুখি বার্সা-রিয়াল       চেন্নাইকে হারিয়ে শীর্ষে ফিরলো মুম্বাই       দুই ম্যাচের জন্য ব্রাজিল দল ঘোষণা       তিন স্থান থেকে সাতজন আটক ফেনসিডিল ও মদ উদ্ধার       শেষ পর্যন্ত মারাই গেল শিশুটি!       সন্ধিতে জ্ঞানের প্রজ্ঞায় উদ্ভাসিত হবে ভক্ত হৃদয়       বৃষ্টিতে ট্রেনের নিচে ঠাঁই নিচ্ছেন যাত্রীরা (ভিডিও)       খয়েরতলা পাগলাদহ ও নওদাগ্রাম এলাকায় সংঘবদ্ধ চাঁদাবাজ চক্র      
ক্রীড়া সংগঠকদের অবদান রাখার সুযোগ আছে : ডিসি
ক্রীড়া সংবাদ
Published : Sunday, 27 September, 2020 at 12:03 AM
ক্রীড়া সংগঠকদের অবদান
রাখার সুযোগ আছে : ডিসি যশোরের জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান বলেছেন, যশোর ঐতিহ্যবাহী জেলা। শিক্ষা, সংস্কৃতি, ক্রীড়াঙ্গনসহ অনেক ক্ষেত্রে এই জেলার সুনাম রয়েছে। ক্রীড়াঙ্গনে যারা নির্বাচিত হয়েছেন তাদের অবদান রাখার ব্যাপক সুযোগ রয়েছে। ক্রীড়াঙ্গনকে উন্নত করতে হলে একযোগে কাজ করতে হবে। শনিবার এপিক বাস্কেটবল একাডেমির পক্ষ থেকে যশোর জেলা ক্রীড়া সংস্থার নির্বাচিত কার্যনির্বাহী কমিটির সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।
ক্রীড়া সংস্থার নাদিরা ইসলাম স্মৃতি ইনডোর ভলিবল গ্রাউন্ডে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এপিক বাস্কেটবল একাডেমির সহসভাপতি এজাজ উদ্দিন টিপু। এ সময় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রফিকুল হাসান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইয়াকুব কবির ও প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন। স্বাগত বক্তৃতা করেন জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি এ জেড এম সালেক, অতিরিক্ত সাধারণ সম্পাদক এম এ আকসাদ সিদ্দিকী শৈবাল, এপিক বাস্কেটবল একাডেমির সাধারণ সম্পাদক রায়হান সিদ্দিকী প্রবাল। অনুষ্ঠান পরিচালনা করেন ক্রীড়া সংগঠক জাফর ইকবাল ও শ্রীনিবাস হালদার।  
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আখিরুজ্জামান সান্টু, শফিউর রহমান মল্লিক, কোষাধ্যক্ষ সোহেল মাসুদ হাসান টিটো, নির্বাহী সদস্য শেখ শামস-উল বারী শিমুল, এহসানুল হক সুমন, আজগার আলী খান টিটো, সোহেল আল মামুন নিশাদ, আমিনুল ইসলাম, হিমাদ্রী সাহা মনি, আনোয়ার হোসেন মোস্তাক, শিমুল বিশ্বাস, খায়েরুজ্জামান, মাহমুদ রিবন, ইউসুফ হাসান, অ্যাডভোকেট নজরুল ইসলাম, জুলহাস উদ্দীন ও সায়েদা বানু।
এপিক বাস্কেটবল একাডেমির পক্ষ নির্বাচিত ক্রীড়া সংগঠকদের ফুলেল শুভেচ্ছার পাশাপাশি উত্তরীয় ও ক্রেস্ট প্রদান করা হয়। এর আগে অনুষ্ঠিত হয় বাস্কেটবল টুর্নামেন্ট।  





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft