শিরোনাম: যশোরে পরকীয়ার জেরে যুবক খুন       এল ক্লাসিকোতে আজ মুখোমুখি বার্সা-রিয়াল       চেন্নাইকে হারিয়ে শীর্ষে ফিরলো মুম্বাই       দুই ম্যাচের জন্য ব্রাজিল দল ঘোষণা       তিন স্থান থেকে সাতজন আটক ফেনসিডিল ও মদ উদ্ধার       শেষ পর্যন্ত মারাই গেল শিশুটি!       সন্ধিতে জ্ঞানের প্রজ্ঞায় উদ্ভাসিত হবে ভক্ত হৃদয়       বৃষ্টিতে ট্রেনের নিচে ঠাঁই নিচ্ছেন যাত্রীরা (ভিডিও)       খয়েরতলা পাগলাদহ ও নওদাগ্রাম এলাকায় সংঘবদ্ধ চাঁদাবাজ চক্র       কৃষকলীগ নেতা অ্যাডভোকেট মোশাররফ হোসেনকে সংবর্ধনা      
চট্টগ্রামে আরও ২ করোনা রোগীর মৃত্যু, নতুন শনাক্ত ২৬
মুহাম্মদ দিদারুল আলম, চট্টগ্রাম প্রতিনিধি :
Published : Sunday, 27 September, 2020 at 6:41 PM
চট্টগ্রামে আরও ২ করোনা রোগীর মৃত্যু, নতুন শনাক্ত ২৬চট্টগ্রামে গত ২৪ ঘন্টায় ৩৯৩ জনের নমুনা পরীক্ষা করে করোনায় সংক্রমিত শনাক্ত হয়েছেন ২৬ জন; এর মধ্যে ২১ জন নগরীর ও ৫ জন উপজেলার বাসিন্দা। রোববার (২৭ সেপ্টেম্বর) চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি এসব তথ্য জানান।
তিনি জানান, চট্টগ্রামে এ পর্যন্ত শনাক্ত ১৮ হাজার ৬৩৯ জনের মধ্যে ১৩ হাজার ৩৫২ জন নগরীর ও ৫ হাজার ২৮৭ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।
এদিকে গত ২৪ ঘন্টায় চট্টগ্রাম নগর ও উপজেলা পর্যায়ে করোনায় দুইজনের মৃত্যু হয়েছে। এখন পর্যন্ত করোনায় মারা গেছেন মোট ২৯০ জন; এর মধ্যে ১৯৮ জন নগরীর ও ৯২ জন উপজেলার বাসিন্দা।
সিভিল সার্জন জানান, শনিবার (২৬ সেপ্টেম্বর) চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ২১ জনের নমুনা পরীক্ষা করে নগরীর ৬ ও উপজেলার ১ জনের করোনা মিলেছে। ফৌজদারহাটের বিআইটিআইডিতে ২২৭ জনের নমুনা পরীক্ষায় নগরীর ১ ও উপজেলার ২ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে।
এছাড়া চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ৭৩ জনের নমুনা পরীক্ষা করে নগরীর ১ ও উপজেলার ১ জনের করোনা মিলেছে। শেভরণে ৭২ জনের নমুনা পরীক্ষা করে নগরীর ১১ ও উপজেলার ১ জনের করোনা মিলেছে।  





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft