শিরোনাম: যশোরে পরকীয়ার জেরে যুবক খুন       এল ক্লাসিকোতে আজ মুখোমুখি বার্সা-রিয়াল       চেন্নাইকে হারিয়ে শীর্ষে ফিরলো মুম্বাই       দুই ম্যাচের জন্য ব্রাজিল দল ঘোষণা       তিন স্থান থেকে সাতজন আটক ফেনসিডিল ও মদ উদ্ধার       শেষ পর্যন্ত মারাই গেল শিশুটি!       সন্ধিতে জ্ঞানের প্রজ্ঞায় উদ্ভাসিত হবে ভক্ত হৃদয়       বৃষ্টিতে ট্রেনের নিচে ঠাঁই নিচ্ছেন যাত্রীরা (ভিডিও)       খয়েরতলা পাগলাদহ ও নওদাগ্রাম এলাকায় সংঘবদ্ধ চাঁদাবাজ চক্র       কৃষকলীগ নেতা অ্যাডভোকেট মোশাররফ হোসেনকে সংবর্ধনা      
ফসকে গেল যমেক হাসপাতালের দু ’চাঁদাবাজ
কাগজ সংবাদ
Published : Wednesday, 30 September, 2020 at 12:18 AM
ফসকে গেল যমেক হাসপাতালের দু ’চাঁদাবাজ  যশোর মেডিকেল কলেজ হাসপাতালের ব্লাডব্যাংক থেকে চাঁদাবাজির ঘটনায় দু’জনকে শনাক্ত করেছে পুলিশ। হাসপাতালের সিসিটিভির ফুটেজ বিশ্লেষণ করে তাদের শনাক্ত করা হয়েছে। অভিযুক্তদের দ্রæত আটক ও হাসপাতাল চত্বরে অবস্থানরত অপরাধীদের চিহ্নিত করার জন্যে গোয়েন্দাদের নজরদারি জোরদার করা হয়েছে বলে জানিয়েছেন তত্ত্বাবধায়ক দিলীপ কুমার রায়।
সূত্র জানায়, ঘোপ সেন্ট্রাল রোডের সুজন ও বিরামপুর এলাকার মানিক নামে দু’ যুবক হাসপাতালের ব্লাডব্যাংক থেকে প্রতিদিন এক হাজার টাকা করে চাঁদা নিয়ে আসছিল। টাকা দিতে অস্বীকার করলে কর্মচারী-কর্মকর্তাদের তারা জিম্মি করে ফেলতো। গত ২২ সেপ্টেম্বর সন্ত্রাসীদের রুখতে ও সরকারি প্রতিষ্ঠান থেকে চাঁদাবাজি বন্ধে যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ, পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেনসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা বিষয়টি আমলে নিয়ে হাসপাতাল এলাকায় গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করান। মঙ্গলবার হাসপাতাল চত্বরে চাঁদাবাজদের ধরতে প্রশাসন অভিযান চালালেও কাউকে আটক করা সম্ভব হয়নি। এ সময় চাঁদাবাজরা গা ঢাকা দেয়।
হাসপাতাল সূত্র জানায়, অপরাধীরা কেউ কেউ রাজনৈতিক দলের প্রতিনিধি ও গণমাধ্যমকর্মী পরিচয়ে প্রভাব খাটিয়ে ব্লাডব্যাংক এবং প্যাথলজি বিভাগ থেকে চাঁদাবাজি করছেন। তাদের অত্যাচারে দায়িত্বরত কর্মকর্তা-কর্মচারীরা অতিষ্ঠ হয়ে উঠেছে। এদের দ্রæত আটকের দাবি করা হয়েছে।
হাসপাতালের তত্ত¡াবধায়ক দিলীপ কুমার রায় জানান, সিসিটিভির ফুটেজ বিশ্লেষণ করে চাঁদাবাজদের শনাক্ত করা হয়েছে। বিষয়টি পুলিশ সুপারকে অবগত করা হয়। হাসপাতালে গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করা হয়েছে। গোয়েন্দা কর্মকর্তাদের পরামর্শে ইতিমধ্যে হাসপাতালের দু’টি গেট বন্ধ করে দেওয়ার ঘোষণা করেছে কর্তৃপক্ষ।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft