শিরোনাম: শ্যামনগরে অতিদরিদ্রদের মধ্যে অর্থ সহায়তা কার্যক্রম উদ্বোধন       আমরণ অনশনে রায়হানের মা       যশোরে ফেনসিডিলসহ এক ব্যক্তি আটক       পাইকগাছায় ৩টি আগ্নেয়াস্ত্র উদ্ধার       মধুখালীতে সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত, আহত ৫        কাঠ ব্যবসায়ীকে গলাকেটে হত্যা       এল ক্লাসিকোতে রিয়ালের জয়       পাঞ্জাবের কাছে হারলো হায়দরাবাদ       প্রেসিডেন্ট কাপ ক্রিকেটের ফাইনাল আজ       টিকার জন্যে ঋণ চাইল বাংলাদেশ       
ভারতীয় দলে বঞ্চিত হয়েছি : অমিত মিশ্র
ক্রীড়া ডেস্ক :
Published : Wednesday, 30 September, 2020 at 7:35 PM
ভারতীয় দলে বঞ্চিত হয়েছি : অমিত মিশ্রএই মুহূর্তে তিনি ব্যস্ত আরবের বুকে দিল্লি দলের হয়ে আইপিএল খেলতে। অমিত মিশ্রর দিল্লি ক্যাপিটালস যথেষ্ট ভালো ফর্মে রয়েছে। ভালো খেলছেন অমিত স্বয়ং। আর টুর্নামেন্টের হাজার ব্যস্ততার মাঝে তার গলায় ফুটে উঠল আক্ষেপের সুর।
প্রসঙ্গত ২০০৩ সালে ঢাকায় দক্ষিণ আফ্রিকার বিপক্ষে অভিষেক হয়েছিল লেগ স্পিনার অমিত মিশ্রর। ২০১৭ সালে শেষ বার খেলেন জাতীয় দলের হয়ে। দীর্ঘ ১৪ বছরের ক্যারিয়ারে ভারতীয় জার্সিতে খেলার সুযোগ খুব কম পেয়েছেন।
২২টি টেস্ট খেলে তার উইকেট সংখ্যা ৭৬টি। ওয়ান ডে’তে ৩৬ ম্যাচে তার রয়েছে ৬৪টি উইকেট। ১০টি টি-টোয়েন্টি ম্যাচে পেয়েছেন ১৬টি উইকেট।
এত ভালো রেকর্ড হওয়া সত্ত্বেও জাতীয় দলে বারবার তিনি রয়ে গিয়েছেন বঞ্চিত। সেই বিষয় নিয়ে অমিত একটি অনলাইন সাক্ষাৎকারে জানালেন, তাকে বঞ্চিত করা হয়েছে।
তিনি বলেন, আগে এই বিষয়ে আমি অনেক ভাবতাম। ফলে মেজাজও খারাপ হতো। এখন আমি কেবল নিজের খেলায় মনোযোগ দিই, অন্যকিছু নিয়ে ভাবি না। আমার যেটি প্রাপ্য ছিল, সেটি আমি পাইনি। জাতীয় দলে আরো বেশি সুযোগ পাওয়ার কথা আমার। কিন্তু কি আর করা যাবে। মানুষ অমিত মিশ্রকে চেনে এটাই যথেষ্ট।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft