শিরোনাম: যশোর-চুকনগর সড়কে গাছের ডাল কেটে নিচ্ছে প্রভাবশালীরা       বৈরি আবহাওয়ায় চলছে শারদীয় দুর্গোৎসব       মোরেলগঞ্জে ৫ হাজার মৎস্য ঘের ও পুকুরের মাছ ভেসে গেছে        কতদিন ধরে চলতে পারে বৃষ্টি?       যশোরে ধারাল অস্ত্রসহ একজন আটক       উপকূল অতিক্রম করছে গভীর নিম্নচাপ        মানবিক কারণে খালেদা জিয়া জামিনে মুক্ত আছেন : কাদের       মেহেরপুরে কুপিয়ে সরকারি কর্মচারীকে হত্যা       অগ্নিদগ্ধ শিশুকে উন্নত চিকিৎসার ব্যবস্থা করলেন ওসি রাজীব       কালীগঞ্জের সাংবাদিক আব্দুর রাজ্জাক মারা গেছেন       
বেড়াতে যাওয়ার আগে খোঁজ নিন ছাত্রলীগ আছে কিনা : মান্না
কাগজ ডেস্ক :
Published : Wednesday, 30 September, 2020 at 7:34 PM
বেড়াতে যাওয়ার আগে খোঁজ নিন ছাত্রলীগ আছে কিনা : মান্নাবেড়াতে যাওয়ার আগে খোঁজ নিন ছাত্রলীগ আছে কিনা বলে মন্তব্য করেছেন নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না।
বুধবার (৩০ সেপ্টেম্বর) নারী ধর্ষণ ও হত্যার প্রতিবাদে অনুষ্ঠিত এক মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। জাতীয় প্রেসক্লাবের সামনে এই মানববন্ধনের আয়োজন করে জাতীয়তাবাদী মুক্তিযুদ্ধের প্রজন্ম।
এ সময় মান্না বলেন, এখন ফেসবুকে সবাই লিখছেন, স্ত্রীকে নিয়ে বেড়াতে যাবেন, বান্ধবীকে নিয়ে বেড়াতে যাবেন, খোঁজ নিন- যেখানে যাবেন সেখানে ছাত্রলীগ আছে কিনা! আমাদের মা-বোনেরা নিরাপদ নয় দেশের কোথাও। সাধারণ মানুষ নিরাপদ নয়।
তিনি বলেন, এই একটা বিষয় এখন বাংলাদেশকে প্রায় গ্রাস করে ফেলেছে। আমাদের দেশের কোন ইজ্জত নাই, মা-বোনের ইজ্জত কি থাকবে? যে সম্মানের জন্য এতো রক্ষ ক্ষয় করে স্বাধীনতা অর্জন করা হলো, সে সম্মান আজ মাটিতে মিশে যাচ্ছে।
তিনি আরো বলেন, আওয়ামী লীগ নেতারা বলেন, তাদের দলে এখন নাকি সব হাইব্রিড, আসল আওয়ামী লীগ কে বা কারা, তা নাকি আর খুঁজে পাওয়া যায় না। হাইব্রিড চোর-ডাকাতদের নিয়ে দল চালালে এমন অবস্থা তো হবেই।
মান্না বলেন, উনারা তো বললেই হলো না ওরা ছাত্রলীগ করে না। ওরা ছাত্রলীগ করে বলেই পুলিশ ওদের ভয় পায়, কিছু বলে না। ছাত্রলীগ-আওয়ামীলীগ করলেই যা ইচ্ছা তাই করে বেড়াতে পারেন। তাদের নামে কোন মামলা হয় না।
মানববন্ধনে এসময় সংগঠনের নেতৃবৃন্দসহ বিএনপির নেতা-কর্মী ও অন্যান্য সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft