শিরোনাম: আজ মহাষষ্ঠীতে কল্পারম্ভ ও অধিবাস       হার্ডলাইনে কর্মকর্তারা, ব্যত্যয় ঘটলেই শাস্তি       পুনঃনির্বাচনের দাবিতে যশোরে বিএনপির বিক্ষোভ       যমেক হাসপাতালে এইচআইভি অ্যাডভোকেসি সভা       সংক্ষিপ্ত পরিসরে যশোরে অনুষ্ঠিত হবে দুর্গাপূজা       মাশরাফির দুই সন্তান করোনায় আক্রান্ত       শ্রমিক লীগের কেন্দ্রীয় সহসভাপতি হলেন চুন্নু ও কৃষক লীগের সদস্য মোশাররফ       পরীক্ষা দেয়া লাগবে না কাউকেই       পূজা মণ্ডপে এমপি নাবিলের অর্থ প্রদান       আ’লীগ নেতা ফারাজী শাহাদত হোসেন ও এজেডএম ফিরোজের মৃত্যুবার্ষিকী পালিত      
যশোর সদর উপজেলা উপনির্বাচন
প্রচার-প্রচারণার শেষ দিন রোববার, ভোটার ৫ লাখ ৬০ হাজার
কাগাজ সংবাদ
Published : Saturday, 17 October, 2020 at 8:29 PM, Update: 17.10.2020 9:52:39 PM
প্রচার-প্রচারণার শেষ দিন রোববার, ভোটার ৫ লাখ ৬০ হাজারযশোর সদর উপজেলার উপনির্বাচনে প্রার্থীদের প্রচার-প্রচারণার শেষ দিন রোববার। আগামীকাল রোববার রাত ১২ টার পরেই বন্ধ হয়ে যাবে মাইকের আওয়াজ। লিফলেট বিতরণ কিংবা পথসভা। এ কারণে শেষ সময়ের প্রচারণায় মাতবেন প্রার্থী ও তাদের নেতাকর্মীরা। এতদিনে যেখানে যেতে পারেননি সেসব জায়গায় ঢু মারবেন তারা। আর এই প্রচার-প্রচারণার মাধ্যমে আগামী ২০ অক্টোবর সদর উপজেলার মানুষ পেয়ে যাবে তাদের অভিভাবক। রোববার শেষ দিনের মতো ভোটারদের কাছে ভোট প্রার্থনা করবেন নৌকা প্রতীকের প্রার্থী নুরজাহান ইসলাম নীরা ও ধানের শীষের মোহাম্মদ নুর-উন-নবী।
গত ৪ অক্টোবর দু’প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়। এরপর মানুষের মন জয় করতে টানা ১৫ দিন ভোটের মাঠে দিনরাত ছুটছেন আওয়ামী লীগ ও বিএনপির এ দু’ প্রার্থী। আগামী ২০ অক্টোবর সকাল আটটা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত চলবে ভোট গ্রহণ।
এবারের নির্বাচনে সদর উপজেলার একশ’ ৭৫ টি কেন্দ্রে ভোট গ্রহণ করা হবে। পাঁচ লাখ ৬০ হাজার পাঁচশ’ ২৫ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। সকাল নয়টা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত ভোটগ্রহণ চলবে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft