gramerkagoj
বুধবার ● ২৪ এপ্রিল ২০২৪ ১১ বৈশাখ ১৪৩১
gramerkagoj
কলাপাড়ায় বিএনপির নেতা আওয়ামীলীগে যোগদান
প্রকাশ : শুক্রবার, ২৯ ডিসেম্বর , ২০২৩, ০৪:২৫:০০ পিএম
কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা:
GK_2023-12-29_658e9b3dd8c8a.jpg

পটুয়াখালীর কলাপাড়া উপজেলা বিএনপির যুগ্ন সাধারন সম্পাদক সৈয়দ রেজাউল করিম রেজা আওয়ামীলীগে যোগ দিয়েছেন। বৃহস্পতিবার রাত এগারোটায় আওয়ামী মনোনীত সংসদ সদস্য প্রার্থী এমপি মহিববুর রহমানের নিজ বাসভবনে তার হাতে ফুল দিয়ে তিনি আওয়ামীলীগে যোগদান করেন। সৈয়দ রেজাউল করিম রেজা সাবেক পাকিস্তান প্রাদেশিক পরিষদের(কলাপাড়া-আমতলী) সাবেক এমপি মৃত সৈয়দ মোহাম্মদ আবুল হাসেম মীরের এর ছেলে। রেজাউল করিম আওয়ামীলীগে যোগদান করায় তাকে স্বাদুবাদ জানিয়েছেন আওয়ামীলীগের নেতাকর্মীরা।
সৈয়দ রেজাউল করিম রেজা বলেন, আমার বাবা সাবেক আওয়ামীলীগের এমপি ছিলেন। আমিও একসময় আওয়ামীলীগে ছিলাম। কোন একটা কারনে বিএনপিতে এসেছি। বিএনপি করায় আমাকে কেউ রাজাকার বলে, অনেকে আবার বাজে মন্তব্য করে। এছাড়া আমি বিএনপিতে তেমন মূল্যায়ন পাইনি। যাদেরকে আমি কাজেও রাখিনা তাদেরকে যদি আমার উপরে পদ দেয়। এটা হলো মানুষকে সম্মানের সহিত বেইজ্জতি করা। তাই আমি আবার সাবেক যায়গায় যোগদান করেছি।
তিনি আরও বলেন, এমপি মহিবকে আমার মন থেকে ভালো লাগে। এছাড়া বর্তমান আওয়ামীলীগ সভাপতি স্বতন্ত্র প্রার্থী হয়ে নৌকার বিরুদ্ধে অবস্থান নেয়া আমি মনে করি ঠিক হয়নি। তাই আওয়ামীলীগ মনোনীত মহিববুর রহমানের হাতে ফুল দিয়ে আওয়ামীলীগে যোগদান করেছি।
কলাপাড়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোতালেব তালুকদার জানান, বিএনপি বার বার নির্বাচনে না আসায় নেতাকর্মীরা মুখ ফিরিয়ে নিয়েছে। সৈয়দ রেজাউল করিম রেজা ভাল ছেলে, ভাল ব্যবসায়ী। তাকে আমরা স্বাদুবাদ জানাই।
কলাপাড়া উপজেলা বিএনপির সভাপতি হাজী হুমায়ুন সিকদার জানান, তার পরিবারের সবাই আওয়ামীলীগ। এছাড়া তার কর্মকান্ড আগে থেকেই ছিলোনা। সে মুখে মুখে বিএনপি করতো। তারপরও তাকে বিএনপিতে রাখার জন্য যুগ্ন সাধারন সম্পাদক পদ দেয়া হয়েছিলো। কিন্তু সে পদ পেয়েও তার ফেসবুক আইডিতে বিএনপিকে নিয়ে বিতর্কিত মন্তব্য করেছে। আমরা তাকে বহিষ্কার করবে।

আরও খবর

🔝