gramerkagoj
শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ৭ বৈশাখ ১৪৩১
gramerkagoj
এটিএন বাংলার গাড়ি ভাঙচুর ও সাংবাদকর্মী আহত
প্রকাশ : শুক্রবার, ২৯ ডিসেম্বর , ২০২৩, ১০:৪৭:০০ পিএম , আপডেট : শনিবার, ২০ এপ্রিল , ২০২৪, ০২:২৫:০২ পিএম
কাগজ ডেস্ক:
GK_2023-12-29_658ef892a2cba.jpg

নোয়াখালী-৩ (বেগমগঞ্জ) আসনে নির্বাচনী সংঘর্ষে এটিএন বাংলার ক্যামেরা পার্সন এহসানুল গনি স্বজনকে মারপিট ও গাড়ি ভাঙচুর করা হয়েছে। এ সংঘর্ষে আরো ৮ জন আহত হয়েছেন। বেগমগঞ্জে আওয়ামী লীগের প্রার্থী মামুনুর রশীদ কিরণ ও স্বতন্ত্র প্রার্থী ট্রাক প্রতীকের মিনহাজ আহমেদ জাবেদের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
শুক্রবার (২৯ ডিসেম্বর) উপজেলার একলাশপুর ইউনিয়নের গাবুয়া বাজারে এ ঘটনা ঘটে।
স্থানীয়রা জানিয়েছে, গাবুয়া বাজারে পথসভার আয়োজন করে স্বতন্ত্র প্রার্থী ট্রাক প্রতীকের মিনহাজ আহমেদ জাবেদের অনুসারীরা। এতে নেতৃত্ব দেন একলাশপুর ইউনিয়নের চেয়ারম্যান সাহেদুর রহমান দিপু। এসময় নৌকার সমর্থক সাকিব নামে এক ছেলেকে মারধর করে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা। এ নিয়ে উত্তেজনা সৃষ্টি হয়।
এরই জের ধরে পরবর্তীতে সন্ধ্যা ৭টার দিকে গাবুয়া বাজারে আওয়ামী লীগের প্রার্থী মামুনুর রশীদ কিরণ ও স্বতন্ত্র প্রার্থী ট্রাক প্রতীকের মিনহাজ আহমেদ জাবেদের সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এসময় হামলাকারীরা এটিএন বাংলার গাড়ি ভাঙচুর করে ও ক্যামেরা পার্সন এহসানুল গনি স্বজনসহ ৮ জনকে মারপিট করে। হামলার সময় গাড়িতে আরো ছিলেন, এটিএন বাংলার ঢাকার রিপোর্টার নাজিবুর রহমান ও এটিএন নিউজের নোয়াখালী প্রতিনিধি ফয়জুল ইসলাম জাহান। তারা অল্পের জন্যে রক্ষা পান।
ঘটনার পরই সহকারী পুলিশ সুপার রাজীব হাসান, বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।
বিষয়টি নিয়ে পুলিশ সুপার (এসপি) আসাদুজ্জামান জানান, দ্রুত সময়ের মধ্যে হামলাকারীদের গ্রেফতার করে আইনগত ব্যবস্থা নেয়া হবে। হামলাকারীদের কোনো ছাড় দেয়া হবে না। পুলিশি অভিযান চালানো হচ্ছে।

আরও খবর

🔝