gramerkagoj
মঙ্গলবার ● ২৩ এপ্রিল ২০২৪ ১০ বৈশাখ ১৪৩১
gramerkagoj

❒ প্রথম বিভাগ ক্রিকেট লিগ

ধারাবাহিক দ্বিতীয় জয় বিপননের
প্রকাশ : রবিবার, ৩১ ডিসেম্বর , ২০২৩, ০৯:১৮:০০ পিএম
ক্রীড়া সংবাদ:
GK_2023-12-31_6591868d86b32.png

যশোরে প্রথম বিভাগ ক্রিকেটে ধারাবাহিক দ্বিতীয় জয় পেয়েছে বিপনন। রোববার শামস্-উল হুদা স্টেডিয়ামে তাদের কাছে ২২ রানে পরাজিত হয়েছে ইলেভেন স্টার। এটি তাদের দ্বিতীয় ম্যাচে প্রথম পরাজয়।
কুয়াশার কারণে এক ঘন্টা দেরিতে ম্যাচ মাঠে গড়ায়। ওভার নির্ধারণ করা হয় ৪৬। টস জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভার শেষে নয় উইকেট হারিয়ে ১৭৬ রান করে বিপনন। জবাবে ৩৮ ওভার চার বলে ১৫৪ রানে গুটিয়ে যায় ইলেভেন স্টারের দলীয় ইনিংস।
বিপননের আদনান সামি হৃদয় ২৬ বলে একটি চার ও ছয়ে ২৫, মাহিনুর রহমান ৭১ বলে দু’টি চারে ২৫, জুনায়েদ সিদ্দিক ৩০ বলে দু’টি চারে ২৪, আল ইমরান শান্ত ২১ বলে দু’টি চার ও একটি ছয়ে ২২, আরাফাত কবির ৪৯ বলে একটি চারে ১৭, ইব্রাহিম হোসেন ৫৩ বলে একটি চারে ২৭ ও আসিব জামান সেতু ১৬ বলে ১০ রান করেন।
বল হাতে ইলেভেনের মতিন আহমেদ ২৫ রানে তিনটি, সৈকত মল্লিক ২৯ রানে দু’টি এছাড়া একটি করে উইকেট নিয়েছেন আরিফ হোসেন, কাবিদ সিয়াম ও মৃদুল।
ইলেভেন স্টারের ব্যাটিং ইনিংসে অপরাজেয় আজাদ হিমেল ৩৫ বলে তিনটি চারে ২১, মতিন আহমেদ ৫৫ বলে চারটি চারে ৪৬, আরিফ হোসেন ৩২ বলে একটি চার ও ছয়ে ১৯ ও স্বাধীন হোসেন ৩২ বলে চারটি চার ও একটি ছয়ে অপরাজিত ৩৪ রান করেন।
বল হাতে বিপননের ফাহাদ আলম ৩৩, আদনান সামি হৃদয় ৩৬ ও ইব্রাহিম হোসেন ৩৬ রানে নিয়েছেন তিনটি করে উইকেট। একটি উইকেট নিয়েছেন আসিব জামান সেতু।

আরও খবর

🔝