gramerkagoj
শুক্রবার ● ২৬ এপ্রিল ২০২৪ ১৩ বৈশাখ ১৪৩১
gramerkagoj
না ফেরার দেশে ফুটবলার আলিম
প্রকাশ : রবিবার, ৩১ ডিসেম্বর , ২০২৩, ০৯:১৯:০০ পিএম
কাগজ সংবাদ:
GK_2023-12-31_659186c91afc3.jpg

যশোরে দ্বিতীয় বিভাগ ফুটবল লিগের দ্বিতীয় সেমিফাইনাল ম্যাচে শনিবার ভাষা শহিদ মুক্তিযোদ্ধা স্মৃতি সংসদের বিপক্ষে আব্দুল আলিম খেলেছিলেন ১৭ নম্বর জার্সি পরে ভোরের পাখি ক্রীড়া সংগঠনের পক্ষে। বাঘারপাড়া পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ম্যাচটির নির্ধারিত সময় ছিল গোল শূণ্য। টাইব্রেকারে ছিল সমতা।
এমন পরিস্থিতিতে সাডেন ডেথে ভোরের পাখির পক্ষে প্রথম শটটি নেন আব্দুল আলিম। গোলরক্ষকের বামপ্রান্ত দিয়ে বল জালে জড়াতে কোন ভুলই করেননি। যদি তার দল হেরে যায়। খেলা শেষে মটর সাইকেল যোগে শার্শা উপজেলার বড় আচড়া নিজ গ্রামে উদ্দেশ্যে রওনা দেন। রাত আনুমানিক আটটার দিকে ঝিকরগাছা উপজেলার কলাগাছিতে পিক আপের সাথে সংঘর্ষে মৃত্যুবরন করেন। ইন্না লিল্লাহে ওয়া ইন্না লিল্লাহে রাজিউন। তার বয়স ছিল ৩০। তার এমন মৃত্যুতে শোকাহত জেলার ফুটবল অঙ্গন।
রোববার সকাল ১১টায় বড় আচড়া মসজিদে জানাজা শেষে স্থানীয় সরকারি কবরস্থানে দাফন করা হয়।
তার মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব কবির, সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ শফিকউজ্জামান, জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি আসাদুজ্জামান মিঠু, সহসভাপতি আব্দুল মান্নান, কার্যনির্বাহি সদস্য আলমগীর সিদ্দিকী, সাব্বির আহমেদ পলাশ, যুগ্ম সম্পাদক নুরুল আরিফিন, জেলা ফুটবল রেফারি সমিতির সাধারণ সম্পাদক শ্রীনিবাস হালদার প্রমূখ।

আরও খবর

🔝