gramerkagoj
শুক্রবার ● ২৬ এপ্রিল ২০২৪ ১৩ বৈশাখ ১৪৩১
gramerkagoj
মণিরামপুরের মানুষ উন্নয়ন দেখে আবারও নৌকায় ভোট দেবে -প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য
প্রকাশ : রবিবার, ৩১ ডিসেম্বর , ২০২৩, ১০:০৪:০০ পিএম , আপডেট : বুধবার, ২৪ এপ্রিল , ২০২৪, ০৩:০১:২৯ পিএম
জাহাঙ্গীর আলম, মণিরামপুর (যশোর):
GK_2023-12-31_65919121af77c.jpg

যশোর-৫ (মণিরামপুর) আসনে আওয়ামী লীগের নৌকা মার্কার প্রার্থী প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি বলেছেন, মণিরামপুরের মানুষ উন্নয়ন দেখে আবারও নৌকায় ভোট দেবে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এ আসনের মানুষ দলমতনির্বিশেষে নৌকা মার্কায় ভোট দিতে একাট্টা হয়েছে। আগামী ৭ জানুয়ারি উৎসবমুখর পরিবেশে মানুষ নৌকায় ভোট দিতে কেন্দ্রে যাবে।’
তিনি আরও বলেন, ‘দেশের উন্নয়নের ধারাকে ধরে রাখতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুণরায় মণিরামপুর আসনে আমাকে নৌকা মার্কায় মনোনয়ন দিয়েছেন। আমি আশা করব, দলের সবাই সব বিভেদ ভুলে একত্র হয়ে নৌকা মার্কাকে বিজয়ী করে এই আসনটা প্রধানমন্ত্রীকে উপহার দেবে। প্রধানমন্ত্রী আগামী দিনে স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার জন্য আমাদের আহ্বান জানিয়েছেন। সেজন্য আমি মনে করি, এবারের নির্বাচনটা আমাদের জন্য গুরুত্বপূর্ণ।’
তিনি রোববার বিকেল থেকে রাত পর্যন্ত উপজেলার খেদাপাড়া ইউনিয়নের খেদাপাড়া বাজার, দিঘীরপাড় বাজার, গালদা, খড়িঞ্চী, হেলাঞ্চী, কাশিপুর, টেংরামারিসহ ইউনিয়নের বিভিন্ন স্থানে গণসংযোগ ও পথসভায় এসব কথা বলেন।
এ সময় তার সাথে ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র কাজী মাহমুদুল হাসান, খেদাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক সামসুর রহমান, যুগ্ম আহ্বায়ক ইউপি চেয়ারম্যান আব্দুল আলিম জিন্নাহ, আওয়ামী লীগ নেতা আব্দুল মোমিন, অশোক কুমার মল্লিক, উপজেলা কৃষকলীগের সহসভাপতি মাস্টার আব্দুর রহমান এবং যুবলীগের সভাপতি মিজানুর রহমান।
অপরদিকে, খানপুর ইউনিয়নের গোপালপুর বাজারে নৌকা মার্কার অফিসের সামনে পথসভা ও মিছিল অনুষ্ঠিত হয়েছে। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাবেক চেয়ারম্যান গাজী মোহাম্মদ আলীর সভাপতিত্বে সভায় বক্তৃতা করেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আমজাদ হোসেন লাভলু, উপজেলা আওয়ামী লীগের নেতা অ্যাডভোকেট বশির আহম্মেদ খান, যুবমহিলা লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাসুমা আক্তার পলি, ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম, গাজী মাযাহারুল আনোয়ার, আওয়ামী লীগ নেতা আতিউর রহমান, কাজী মাহমুদ পারভেজ শুভ, গোলাম মোস্তফা খান মিঠু, মাস্টার জসিম উদ্দিন, আবুল কালাম এবং গাজী আসাদ। সভা শেষে গোপালপুর বাজারের মেইন সড়কে নৌকা মার্কার বিশাল প্রচার মিছিল অনুষ্ঠিত হয়।

আরও খবর

🔝