gramerkagoj
মঙ্গলবার ● ১৬ এপ্রিল ২০২৪ ৩ বৈশাখ ১৪৩১
gramerkagoj
এমপির কারণে যশোর সদর নষ্ট হয়ে গেছে: মোহিত কুমার নাথ
প্রকাশ : রবিবার, ৩১ ডিসেম্বর , ২০২৩, ১০:০৪:০০ পিএম , আপডেট : মঙ্গলবার, ১৬ এপ্রিল , ২০২৪, ০৪:৫২:৪২ পিএম
কাগজ সংবাদ:
GK_2023-12-31_659191670df16.JPG

যশোর-৩ (সদর) আসনের ঈগল প্রতীকের প্রার্থী মোহিত কুমার নাথ বলেছেন, গত ১০ বছরে দেশের অনেক উন্নয়ন হয়েছে। কিন্তু যশোর সদর উপজেলায় কোনো উন্নয়ন হয়নি। বরং সদরের এমপি যশোরকে সন্ত্রাসীদের জনপদ হিসেবে তৈরি করেছেন। এমপির ছায়াতলে এসব চাঁদাবাজ, বোমাবাজ ও সন্ত্রাসীরা বেড়ে উঠেছে। তার ক্যাডার বাহিনী জোর করে মানুষের সম্পত্তি দখল করে নিয়েছে। তারা কিভাবে আওয়ামী লীগের নেতা-কর্মী হতে পারেন। তাদের মধ্যে তো বঙ্গবন্ধুর আর্দশই নেই। তাদের কারণেই ধ্বংস হচ্ছে যশোর আওয়ামী লীগের সুনাম।
রোববার লালদিঘীরপাড়ে হরিসভা মন্দিরের দ্বিতীয়তলায় পূজা উদযাপন পরিষদের সাথে সভায় তিনি একথা বলেন। এসময় সদর উপজেলার সকল ইউনিয়ন পর্যায়ের পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ ঈগল প্রতীকের প্রার্থী মোহিত কুমার নাথের সভায় উপস্থিত হন।
তিনি আরও বলেন, ‘সন্ত্রসীদের হাত থেকে যশোরবাসী মুক্তি চায়। সন্ত্রসীদের গুরু এখন আর কোনো উন্নয়ন কর্মকাণ্ডের উদ্বোধন করেন না। তিনি তো জন্ম দিনের কেক কাটা ও দোকান উদ্বোধন করেন। তিনি এখন আর কোন এলাকায় যান না। তার হাতে কোন গ্রামে উন্নয়ন হয়নি, তাই মুখ লুকিয়ে চলাচল করেন এ শহরের মধ্যেই। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হলে অবশ্যই যশোর সদরে ঈগল মার্কাকে বিজয় করতে হবে। তাহলে আবারও উন্নয়নের ধারা ফিরে পাবে যশোরবাসী।’
সভায় সভাপতিত্ব করেন যশোর পূজা উদযাপন পরিষদের সভাপতি দীপংকর দাস রতন। যশোর পরিষদের সাধারণ সম্পাদক তপন কুমার ঘোষের পরিচালনায় আরও বক্তৃতা করেন যশোর সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আরবপুর ইউনিয়নের চেয়ারম্যান শাহারুল ইসলাম, সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক রবিন কুমার পাল, সহ-সভাপতি দুলাল সমাদার, জেলা সহ-সভাপতি অধ্যক্ষ জয়ন্ত কুমার বিশ্বাস, রামনগর ইউনিয়ন সাধারণ সম্পাদক রবিন পোদ্দার, ফতেপুর ইউনিয়ন সভাপতি গুরুপদ বিশ্বাস, চাঁচড়া ইউনিয়ন সাধারণ সম্পাদক গোবিন্দ মজুমদার, নরেন্দ্রপুর ইউনিয়ন সভাপতি মোহন লাল দাস, নওয়াপাড়া ইউনিয়ন সাধারণ সম্পাদক রবীন্দ্রনাথ হালদার, দেয়াড়া ইউনিয়ন সভাপতি বিষ্ণুপদ বিশ্বাস, কচুয়া ইউনিয়ন যুগ্ম সম্পাদক বাপ্পি দাস, লেবুতলা ইউনিয়ন যুগ্ম সম্পাদক নিশিত ঘোষ, হৈবতপুর ইউনিয়ন সভাপতি প্রশান্ত কুণ্ডু ও কাশেমপুর ইউনিয়ন সাধারণ সম্পাদক মিলন কুণ্ডু।
এরপর শহরের ঘোপ সেন্ট্রাল রোড, নওয়াপাড়া, শেখহাটি, আবরপুর, বলাডাঙ্গাসহ বিভিন্ন স্থানে গণসংযোগ করেছেন মোহিত কুমার নাথ। এসময় আরও উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের ধর্ম-বিষয়ক সম্পাদক খলিলুর রহমান, উপ-দপ্তর সম্পাদক ওহিদুল ইসলাম তরফদার, সদস্য মারুফ হোসেন খোকন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আরবপুর ইউনিয়নের চেয়ারম্যান শাহারুল ইসলাম, চাঁচড়া ইউনিয়নের চেয়ারম্যান শামীম রেজা, নওয়াপাড়া ইউনিয়নের চেয়ারম্যান হুমায়ন কবির তুহিন, রামনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোসলেম উদ্দিন ও সাধারণ সম্পাদক হাসানুর রহমান হাসু, শহর আওয়ামী লীগের সহ-সভাপতি আজিজুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী শহিদুল হক শাহিন প্রমুখ।

আরও খবর

🔝