আজ বৃহস্পতিবার, ৪ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ, ১৯ অক্টোবর ২০১৭ খ্রিস্টাব্দ
শিরোনাম: পাকিস্তান টি-২০ দলে ফিরলেন হাফিজ       নেইমারের কারণে পিএসজি ছাড়বেন কাভানি       ব্রাজিল প্রীতি ম্যাচ খেলবে রাশিয়া-জার্মানির সাথে       পাওলিনিয়োর কাছে মেসি বিশ্বসেরা        বিশ্বের সবচেয়ে দামী কোচ রবি শাস্ত্রি       রিয়ালের পয়েন্ট কেড়ে নিলো টটেনহ্যাম       বিসিবির সফলতা তুলে ধরলেন পাপন       কালিগঞ্জে চারদলীয় ফুটবলের ফাইনালে মিতালী সংঘ       নওয়াপাড়ার ভৈরব নদে নৌকা বাইচ শুক্রবার       সেমির টিকিট নিশ্চিত করলো পানিসারা ইউনিয়ন      
পুলিশ বলছে ডাকাতিসহ ৮ মামলার আসামি
যশোরের জগহাটিতে গোলাগুলিতে যুবক নিহত : আটক ১, অস্ত্রগুলি উদ্ধার
বিশেষ প্রতিনিধি :
Published : Thursday, 12 January, 2017 at 12:28 AM, Update: 12.01.2017 1:22:38 AM
যশোরের জগহাটিতে গোলাগুলিতে যুবক নিহত : আটক ১, অস্ত্রগুলি উদ্ধারযশোরে জগহাটি এলাকায় ‘গোলাগুলিতে’ রাসেল ওরফে রনি (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন। তিনি চৌগাছা উপজেলার মাঠপাড়া এলাকার মৃত আব্দুল গণি ওরফে কুমারের ছেলে। নিহত রাসেল চিহ্নিত ডাকাত বলে পুলিশ জানিয়েছে। গোলাগুলির ঘটনাস্থল থেকে আবু তাহের নামে একজনকে আটক করা হযেছে। সে একই উপজেলার মাড়–য়া সাগর এলাকার মৃত নুর আলী মন্ডলের  ছেলে। আটককৃত আবু তাহেরও ডাকাত বলে পুলিশ দাবি করেছে।
থানা সূত্র জানিয়েছে, ১০ জানুয়ারি দিবাগত গভীর রাতে যশোর চৌগাছা সড়কের জগহাটি এলাকায় দু’দল ডাকাত বন্দুকযুদ্ধে লিপ্ত হয়েছে বলে পুলিশ খবর পায়। এ খবরে থানার সিভিল টিমের এসআই শহিদুল ইসলাম ও এসআই মোল্লা মিরাজ মোসাদ্দেকসহ একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছান। আনুমানিক রাত দুটোর দিকে পৌঁছে একজনের দেহ পড়ে থাকতে দেখেন। আর ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ার সময় একজনকে আটক করতে সক্ষম হয় অভিযানিক টিম। ঘটনাস্থল থেকে একটি দেশি শুটারগান, এক রাউন্ড গুলি, একটি হাত করাত, ধারালো হাসুয়া-ছোরা ও রশি উদ্ধার করা হয়। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠালে ১১ জানুয়ারি সকালে লাশ সনাক্ত করে পরিবারের লোকজন। নিশ্চিত হয় লাশটি চৌগাছা উপজেলার মাঠপাড়া এলাকার মৃত আব্দুল গণি ওরফে কুমারের ছেলে রাসেলের। তার মা নবিছননেছা বিবি লাশটি সনাক্ত করেন।
এ ব্যাপারে যশোর কেতোয়ালী থানার অফিসার ইনচার্জ ইলিয়াস হোসেন জানিয়েছেন, চিহ্নিত দু’দল ডাকাতের মধ্যে গোলাগুলিতে নিহত হয়েছে রাসেল ওরফে রনি। দু’পক্ষের লোকজনের বিরুদ্ধে যশোর কোতোয়ালী ও চৌগাছা থানায় মামলা আছে। এব্যাপারে উভয় পক্ষের ২০/২৫ জনের নাম উল্লেখ করে দু’টি মামলা হয়েছে, একটি হত্যা অন্য অস্ত্র মামলা।
এ ব্যাপারে চৌগাছা থানার অফিসার ইনচার্জ এম মশিউর রহমান জানান, ১০ জানুয়ারি রাত দুটোর দিকে সড়কে পিকআপ-মাইক্রোবাস থামিয়ে ডাকাতি হচ্ছে বলে পুলিশের কাছে খবর আসে। এমন খবরের ভিত্তিতে সেখানে অভিযানে যায় পুলিশ। এ সময় ডাকাত দলের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়তে শুরু করলে পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে। পরে দু’ডাকাত দলের গোলাগুলির মধ্যে পড়ে নিহত হয় রাসেল ওরফে রনি। তিনি আরও জানান, এলাকাটি যশোর সদর উপজেলা ও চৌগাছা উপজেলার সীমান্তবর্তী হওয়ায় দু’থানার পুলিশ অভিযানে অংশ নেয়। তবে প্রথমে ঘটনাস্থলে যায় কোতোয়ালী মডেল থানা পুলিশ। নিহত রনির বিরুদ্ধে ডাকাতি ও দস্যুতার অভিযোগে আটটি মামলা রয়েছে।






« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft