আজ বৃহস্পতিবার, ৪ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ, ১৯ অক্টোবর ২০১৭ খ্রিস্টাব্দ
শিরোনাম: পাকিস্তান টি-২০ দলে ফিরলেন হাফিজ       নেইমারের কারণে পিএসজি ছাড়বেন কাভানি       ব্রাজিল প্রীতি ম্যাচ খেলবে রাশিয়া-জার্মানির সাথে       পাওলিনিয়োর কাছে মেসি বিশ্বসেরা        বিশ্বের সবচেয়ে দামী কোচ রবি শাস্ত্রি       রিয়ালের পয়েন্ট কেড়ে নিলো টটেনহ্যাম       বিসিবির সফলতা তুলে ধরলেন পাপন       কালিগঞ্জে চারদলীয় ফুটবলের ফাইনালে মিতালী সংঘ       নওয়াপাড়ার ভৈরব নদে নৌকা বাইচ শুক্রবার       সেমির টিকিট নিশ্চিত করলো পানিসারা ইউনিয়ন      
১১ বছর পর গ্রেফতার
মাগুরা প্রতিনিধি :
Published : Thursday, 12 January, 2017 at 12:28 AM
মাগুরায় ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক পলাতক আসামিকে ১১বছর পর গ্রেফতার করেছে পুলিশ। আইয়ুব হোসেন (৫০) নামে ওই ধর্ষককে বুধবার ভোরে শ্রীপুর উপজেলার জোকা গ্রাম থেকে গ্রেফতার করেছে পুলিশ।
মাগুরা শহরের নিজনান্দুয়ালী এলাকায় ২০০৫ সালে এক বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ করে আইয়ুব হোসেন। সদর থানার এসআই মিলন হোসেন ও মামলার বাদী নির্যাতিতার মা অভিযোগ করেন, ২০০৫ সালের জানুয়ারি মাসের প্রথম দিকে তার প্রতিবন্ধী মেয়ে শহরের নিজনান্দুয়ালী এলাকায় এক প্রতিবেশীর বাড়িতে গরুর খাবার আনতে গেলে আইয়ুব হোসেন তাকে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে ধর্ষণ করে। পরবর্তীতে সে অন্তঃসত্ত্বা হয়ে পড়ে ও ৫ মাস পর ঘটনা জানাজানি হয়। এ সময় মেয়েটির কাছ থেকে ঘটনা জেনে একটি বেসরকারি সংস্থার আইনি সহায়তায় আদালতে মামলা দেন। কিন্তু ঘটনার পর থেকে পলাতক ছিলো আইয়ুব হোসেন।
এই মামলায় ২০০৬ সালে ২৮ নভেম্বর মাগুরা নারী ও শিশু নির্যাতন বিশেষ ট্রাইবুনালের বিচারক কাদের নেওয়াজ ধর্ষণের দায়ে আইয়ুব হোসেনকে যাবজ্জীবন সাজা ভোগের আদেশ দেন। একইসাথে ধর্ষণের ফলে জন্ম নেওয়া কন্যাশিশুর বাবার স্বীকৃতিসহ ভরণ-পোষণ নির্বাহের আদেশ দেন বিচারক।






« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft