আজ মঙ্গলবার, ৭ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ, ২১ নভেম্বর ২০১৭ খ্রিস্টাব্দ
শিরোনাম: শীতে ত্বকের যত্নে করণীয়       সৌদিতে ২৪ হাজার অবৈধ বিদেশি আটক, আতঙ্কে বাংলাদেশিরা       অভিনয়কে বিদায়, হজে যাবেন অপু       স্বরাষ্ট্রমন্ত্রীর আশ্বাসে আমাদের আস্থা       সুন্দরবন উপকূলে চিংড়ির পোনা ও কাঁকড়া আহরণ       পুরুষরাও যৌন নির্যাতনের শিকার হন : রাধিকা       দীপিকার মাথা ১০ কোটি রুপি ঘোষণা বিজেপি নেতার        পুতিন আর ভোটে লড়বেন না       বর্তমান সরকার তারেক রহমানের বিরুদ্ধে নীল নকশা তৈরি করেছে : দুলু       ‘আ.লীগের আমলেই সংখ্যালঘুরা বেশি নির্যাতিত হয়’      
এসেছে পরস্পর বিরোধী বক্তব্য
চার্চ অব বাংলাদেশ যশোরের পুরোহিতকে নিয়ে হৈচৈ
কাগজ সংবাদ :
Published : Tuesday, 21 March, 2017 at 12:40 AM
চার্চ অব বাংলাদেশ যশোরের পুরোহিত রেভারেন্ট আশীষ মন্ডলকে নিয়ে হৈচৈ শুরু হয়েছে। সদস্যদের একটি অংশের অভিযোগ, অনিয়ম দুর্নীতিতে জড়িয়ে পড়াসহ তার নৈতিক স্খলন ঘটেছে। আবার অন্য একটি অংশ বলছে, পুরোহিতের বিরুদ্ধে যারা অভিযোগ তুলছেন তারাই দুর্র্নীতিগ্রস্থ। পরস্পর বিরোধী এসব কর্মকান্ডে গীর্জায় প্রার্থনাকারীদের সংখ্যা কমতে শুরু করেছে। 
চার্চ অব বাংলাদেশের মডারেটর ও যশোর ক্রাইস্ট চার্চ প্যারিস কমিটির কাছে দেয়া অভিযোগে বলা হয়েছে, চার্চ অব বাংলাদেশ যশোরের পুরোহিত রেভারেন্ট আশীষ মন্ডল নানা অনৈতিকতায় জড়িয়ে পড়েছেন। এসব কারণে তিনি চাকরিচ্যুত না হলেও মুচলেকা দিয়ে বদলি হয়েছেন বহুবার৷ কিন্তু তার অভ্যাস বদলাতে পারেননি৷নিয়ম অনুযায়ী ৩ বছর পর বদলি হবার কথা থাকলেও কেউ তাকে মেনে নিচ্ছেন না। শেষে চট্টগ্রাম থেকে যশোর আসার পর কৌশলে একাউন্ট্যান্টকে মেহেরপুরে বদলি করান। তার বিরুদ্ধে অভিযোগ করতে গেলে পুলিশি হয়রানীরও শিকার হতে হচ্ছে। শান্তি স¤প্রীতিতে থাকা চার্চ সদস্যদের পুলিশ দিয়ে হয়রানী করারও হুমকি দেন। চার্চ মার্কেট নির্মাণে তিনি চুরি ও নানা দুর্নীতি করছেন বলেও অভিযোগে বলা হয়েছে। অর্ধপাকা দুটি দোকান ঘর নির্মাণে তিনি অতিরিক্ত হিসেব দেখিয়েছেন এবং ১৬টি দোকান ঘরের ভাড়ার টাকা তিনি অফিসে জমা না দিয়ে নিয়মিত পকেটস্থ করে যাচ্ছেন। তার বিরুদ্ধে কয়েকটি ঘটানার বর্ণনা দিয়ে নৈতিক চরিত্র স্খলনেরও অভিযোগ তোলা হয়েছে।
এসব ব্যাপারে বক্তব্য নেয়া হলে পুরোহিত রেভারেন্ট আশীষ মন্ডল গ্রামের কাগজকে জানান, অভিযোগগুলো সবই মিথ্যা। তার সম্মান নষ্ট করতে বানোয়াট তথ্য পত্রিকা অফিসে দেয়া হয়েছে। সুধীন মন্ডল গং এর আগেও নানা অভিযোগ বিভিন্ন মহলে দেয়, যা মিথ্যা প্রমাণিত হয়েছে। মূলত চার্চ অব বাংলাদেশ যশোর লুটেপুটে খেয়ে আসছিল সুধীন মন্ডল। দোকান নির্মাণ নিয়ে দুর্নীতি সুধীন মন্ডলই করেন। তার অনৈতিকতার কারণেই উপর থেকে তাকে দায়িত্ব থেকে সরিয়ে দিয়েছে।  আর এখন বেশামাল হয়ে ছেলেকে দিয়ে যথেচ্ছা করছেন।






« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft