আজ রবিবার, ৭ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ, ২২ অক্টোবর ২০১৭ খ্রিস্টাব্দ
শিরোনাম: মার্টফোন ব্যবহার যৌন কর্ম করার ইচ্ছা কমিয়ে দিচ্ছে:        নতুন প্রেমিকের জন্য এই কাজটিও করছেন টেইলর        কেশবপুর পৌরকতৃপক্ষের দেখভালের অভাবে যানজট পথচারীদের দুর্ভোগ চরমে        জাপানে আগাম নির্বাচনের ভোটগ্রহণ চলছে, শিনজো আবের জন্য সুবাতাস       ২৫ কোটি টাকা জমা না দিলে এমপি শওকত চৌধুরীর জামিন বাতিল       ঢাবির ‘ঘ’ ইউনিটের ফল প্রকাশ, ফেল ৮৬ শতাংশ       বড়াইগ্রাম ট্র্যাজেডির নিহত পরিবারের কান্না থামেনি আজও        খালেদা জিয়ার আবেদন নাকোচ হাইকোর্টে       ‘হলফনামার বিধান বাতিল চাওয়া মৌলিক অধিকারের পরিপন্থী’       হার্বাল ওষুধ লিভার ক্যান্সারের ঝুঁকি বাড়ায়      
‘আমার সঙ্গে ভক্তরা সরাসরি কথা বলতে পারবেন’
বিনোদন ডেস্ক :
Published : Tuesday, 21 March, 2017 at 12:19 AM
‘আমার সঙ্গে ভক্তরা সরাসরি কথা বলতে পারবেন’ভক্ত-অনুরাগীদের সঙ্গে সরাসরি যোগাযোগ রাখার জন্য ব্যক্তিগত অ্যাপস চালু করেছেন অভিনেত্রী কাজল আগরওয়াল। ভক্তরা সরাসরি এই অ্যাপসের মাধ্যমে তার ব্যক্তিগত ও পেশাগত জীবন সম্পর্কে জানতে পারবেন। অ্যাপসটির ডিজাইন করেছে নিউইয়র্কভিত্তিক কোম্পানি এসকেইপএক্স।
নতুন এই ব্যক্তিগত অ্যাপস চালু করার কারণ প্রসঙ্গে কাজল জানান, সামাজিক যোগাযোগমাধ্যমে খুব একটা সক্রিয় নন তিনি। তাই তার ভক্তদের সঙ্গে সরাসরি যোগাযোগ করতে মোবাইল অ্যাপ্লিকেশনই অধিকতর পছন্দ করেন কাজল।
এই অ্যাপ্লিকেশনের বিশেষত্ব কি এ বিষয়ে জানতে চাইলে কাজল গণমাধ্যমকে বলেন, ‘এটি এমন একটি প্ল্যাটফর্ম যেখানে আমার ভক্তরা সরাসরি আমার সঙ্গে যোগাযোগ করতে পারবেন এবং এই অ্যাপ্লিকেশন ডাউনলোড করার মাধ্যমে আমার সঙ্গে তারা সরাসরি কথাও বলতে পারবেন। আমি কোনো চলচ্চিত্রে কাজ করলে সে বিষয়ে আমি তাদের সাথে কথা বলতে পারব।  এ ছাড়াও আমার ব্যক্তিগত জীবন নিয়েও ভক্তদের সঙ্গে খোলামেলা কথা বলতে পারব।’
‘অন্যদিকে ফেসবুকে এবং ইনস্টাগ্রামর মতো ছবি এবং স্ট্যাটাস আপলোড করা ছাড়াও এই অ্যাপ্লিকেশনের  মাধ্যমে ভক্তরা আমাকে সরাসরি প্রশ্ন করতে পারবেন এবং আমি তার উত্তরও  দিতে পারব। সেরা ভক্ত বাছাই করতে আমি কিছু প্রতিযোগিতারও আয়োজন করব এই অ্যাপসের মাধ্যমে। মোট কথা এটি সামাজিক যোগাযোগমাধ্যমগুলোর চেয়ে আরো বেশি ইন্টারেক্টিভ।’ বলেন কাজল।
তবে কাজল এটাও মনে করেন যে, সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে নিজেদের খুব বেশি জাহির করা এবং সামাজিক ও ব্যক্তিগত জীবনের মধ্যে সীমারেখা না রাখাটা তারকাদের জীবনে অনেক সমস্যা তৈরি করতে পারে।
২০১৪ সালে ‘কিউ হো গায়া না’ চলচ্চিত্রের মাধ্যমে বলিউড পা রাখেন এই অভিনেত্রী। এ ছাড়াও তিনি তামিল এবং তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেত্রী।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft