আজ শনিবার, ১১ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ, ২৫ নভেম্বর ২০১৭ খ্রিস্টাব্দ
শিরোনাম: বঙ্গবন্ধু ও শেখ হাসিনার কর্মী হওয়া অহংকারের : এনামুল হক শামীম       শিবচরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুই বন্ধু মারা গেছে : আহত-১        পলাশবাড়ীতে প্রতিবন্ধীকতাকে জয় করে জীবন যুদ্ধে এগিয়ে যাচ্ছে সাহেব আলী       দিনাজপুরে এম আব্দুর রহিম গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন       রামুতে জস্নে জুলুস্ উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত        লোকসানের মুখে বন্ধ হয়ে যাচ্ছে নরসিংদীর সিনেমা হলগুলো       সংবিধান জনগণের ঊর্ধ্বে নয় : মওদুদ       ৭ মার্চ ভাষণের স্বীকৃতিতে শনিবার দেশব্যাপী শোভাযাত্রা       সর্বদলীয় সরকার পর্যন্ত ছাড় দেবে আ.লীগ, তার বেশি নয়       রোহিঙ্গাদের ওপর যৌন সহিংসতা যুদ্ধাপরাধের শামিল : জাতিসংঘ      
হামিদপুরে সংঘবদ্ধ চক্রের জবরদখল অপতৎপরতায় অতিষ্ট একটি পরিবার
কাগজ সংবাদ :
Published : Tuesday, 18 July, 2017 at 12:02 AM
যশোরের হামিদপুর ঘোষপাড়ায় একটি সংঘবদ্ধ চক্রের জবরদখল অপতৎপরতায় অতিষ্ট হয়ে পড়েছেন একটি পরিবার। চক্রটি প্রতিনিয়ত তাদের হত্যার হুমকি দেয়াসহ বাড়ি ছেড়ে চলে যাওয়ার জন্য চাপ সৃষ্টি করছে। এলাকার কনক ঘোষ গং এই অনৈতিকতায় জড়িত। এ ব্যাপারে যশোর কোতোয়ালী থানায় জিডি করেছেন গৃহবধূ সোনালী রানী। বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।
থানা সূত্র জানিয়েছে, যশোরের হামিদপুর মৌজায় ২২০ নম্বর দাগে ৫৭ শতক জমির মালিক এলাকার নিরীহ সঞ্জয় কুমার। ক্রয় সুত্রে মালিক হয়ে ভোগ দখলে থেকে তিনি কোন রকমে দিনাতিপাত করেন। স¤প্রতি ওই জমিটির উপর লোলুপ দৃষ্টি পড়ে ঘোষপাড়ার মৃত অমল চন্দ্র ঘোষের ছেলেদের। ছেলে কনক কুমার ঘোষ ও অশোক কুমার ঘোষ ওই জমিটি জবরদখলের চেষ্টায় লিপ্ত হয়েছে। এ অবস্থায় সঞ্জয় স্থানীয়ভাবে বিচার শালিশ আহবান করেলে তা সঞ্জয়ের পক্ষে আসে। আর অশোক কুমার ও কনক কুমারের বিরুদ্ধে যাওয়ায় তারা ফুঁসে ওঠে। তারা ওই শালিশ মানবে না বলে হুংকার ছাড়ে। নতুন করে ফন্দি আটে ওই দুই ভাই ও তাদের কয়েক দোসর। জমি বাড়ি ছেড়ে চলে যাওয়ার জন্য চাপ দিয়ে আসছে সঞ্জয়কে। গত ১৫ জুলাই বিকেল ৫টায় অভিযুক্তরা  সঞ্জয়ের বাড়িতে চড়াও হয়ে হুমকি প্রদর্শন করে যায়। এ ঘটনায় চরম নিরাপত্তাহীনতায় সময় কাটছে ভূক্তভোগী পরিবারের।
সঞ্জয় কুমার ও তার স্ত্রী সোনালী রানী আশংকা করছেন, কনক কুমার ও অশোক কুমার তাদের বড় ধরণের ক্ষতি করতে পারে। এ ব্যাপারে তারা পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেছেন।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft