gramerkagoj
শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ৭ বৈশাখ ১৪৩১
gramerkagoj
মালয়েশিয়ায় বন্দুকযুদ্ধে বাংলাদেশিসহ ৩ জন নিহত
প্রকাশ : বুধবার, ১৩ মার্চ , ২০২৪, ১১:৪৮:০০ এ এম , আপডেট : মঙ্গলবার, ১৬ এপ্রিল , ২০২৪, ০৪:৫২:৪২ পিএম
আন্তর্জাতিক ডেস্ক:
GK_2024-03-13_65f1397529f16.jpg

মালয়েশিয়ায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে বাংলাদেশিসহ ৩ বিদেশি নিহত হয়েছেন। মালোয়শিয়ার কেএম ১৭ জালান পেকান-কুয়ান্তান বাইপাসে এ ঘটনা ঘটে। বুধবার (১৩ মার্চ) মালয়েশিয়ার সংবাদমাধ্যম দ্য স্টার এ তথ্য জানিয়েছে।
জানা যায়, নিহতরা একটি গহনার দোকানে ভাঙচুরের ঘটনায় সন্দেহভাজন ছিলেন এবং তারা ‘সেন্ট্রো গ্যাং’ এর সদস্য বলে মনে করে পুলিশ। ওই ঘটনায় ৪ মিলিয়ন রিঙ্গিতেরও বেশি ক্ষতি হয়েছে বলে জানা যায়।
নিহতদের মধ্যে দুইজন ভিয়েতনামী পুরুষ ও একজন বাংলাদেশি। ভিয়েতনামের দুই নাগরিকের বয়স যথাক্রমে ৩৬ ও ৪৪। বাংলাদেশি নাগরিকের বয়স ৩৮। তবে তাদের নাম-পরিচয় প্রকাশ করা হয়নি।
দ্য স্টারের প্রতিবেদনে বলা হয়, পেকানে পাহাং রাজ্য উন্নয়ন বোর্ড এলাকায় একটি গাড়ি এবং ও তার আরোহীদের আচরণ দেখে পুলিশের সন্দেহ হয়। পুলিশ গাড়িটিকে থামানোর নির্দেশ দিলে চালক পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশও ধাওয়া করে। একপর্যায়ে তারা পুলিশের গাড়িকে ধাক্কা দিলে তাদের গাড়ি থেমে যায়। পরে পুলিশ গাড়িটি দেখতে গেলে সন্দেহভাজন ব্যক্তিরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষায় পুলিশ পাল্টা গুলি চালালে গাড়িতে থাকা তিনজনের মৃত্যু হয়।
পরবর্তীতে গাড়িটি তল্লাশি করে একটি গ্লক-১৭ পিস্তল, সাতটি গুলি এবং পিস্তলের তিনটি খাপ পাওয়া যায়। এছাড়া গাড়িতে ড্রিল ও গ্রাইন্ডার, ম্যাচেট ও লোহার হাতুড়িসহ বেশ কিছু জিনিস পায় পুলিশ।
সন্দেহভাজন ওই দুই ভিয়েতনামির পাসপোর্ট ছিল এবং তারা ভিজিটর হিসেবে মালয়েশিয়ায় প্রবেশ করেছিল। তবে পুলিশ এখনও সন্দেহভাজন বাংলাদেশি সম্পর্কে খোঁজ-খবর করছে।

আরও খবর

🔝