gramerkagoj
মঙ্গলবার ● ২৩ এপ্রিল ২০২৪ ১০ বৈশাখ ১৪৩১
gramerkagoj
মণিরামপুরে ব্যবসায়ীকে অপহরণ ও চাঁদাদাবির ঘটনায় আদালতে মামলা
প্রকাশ : সোমবার, ১৮ মার্চ , ২০২৪, ১০:৩১:০০ পিএম
কাগজ সংবাদ:
GK_2024-03-18_65f86cbcf24d6.jpg

মণিরামপুরের বিজয়রামপুর গ্রামের ব্যবসায়ী আমির হোসেনকে অপহরণ ও চাঁদাদাবির ঘটনায় তিন জনের বিরুদ্ধে যশোর আদালতে মামলা হয়েছে। সোমবার ভুক্তোভোগী ব্যবসায়ী আমির হোসেন বাদী হয়ে এ মামলা করেন। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট অবন্তিকা রায় অভিযোগের তদন্ত করে মণিরামপুর থানার ওসিকে প্রতিবেদন জমা দেয়ার আদেশ দিয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন বাদীর আইনজীবী মেছবাহুল ইসলাম পারভেজ।
অভিযুক্তরা হলো, মণিরামপুর উপজেলার হাকোবা গ্রামের খোকন মিত্রের ছেলে আকাশ মিত্র, কমল মিত্রের ছেলে শোভন মিত্র ও কৃষ্ণপদ দত্তের ছেলে মৃত্যুঞ্জয় দত্ত।
মামলা সূত্রে জানা গেছে, আমির হোসেন একজন আইটি সনদধারী ব্যবসায়ী। আসামিদের সাথে আমির হোসেনের চাহিদা অনুযায়ী গার্মেন্টস ও কসমেটিকস পন্য সরবরাহ করার চুক্তি হয়। এ চুক্তি অনুযায়ী আমির হোসেন আসামিদের সাড়ে ৩ লাখ টাকা অগ্রিম দেন। এ টাকা নেয়ার পর আসামিরা কোন পন্য দেয়নি। মোবাইল ফোনে আসামিদের সাথে যোগাযোগ করলে মালামাল না দিয়ে ঘোরতে থাকে। ২০২৩ সালের ২১ ডিসেম্বর বাধাঘাট সংলগ্ন জনৈক রহিমের দোকান থেকে আমির হোসেনকে অপহরণ করা হয়। এরপর আসামিরা তার কাছ থেকে তিনটি ফাকা স্টাম্পে স্বাক্ষর করিয়ে নিয়ে তাড়িয়ে দেয়। বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসায় ব্যর্থ হয়ে তিনি আদালতে এ মামলা করেছেন।

আরও খবর

🔝