আজ মঙ্গলবার, ৯ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ, ২৪ অক্টোবর ২০১৭ খ্রিস্টাব্দ
শিরোনাম: কলেজ স্টুডেন্ট শেড এখন চায়ের দোকান!       সীতাকুন্ডে জেলেদের জালে ১৩ মহিষ       সীতাকুন্ডে বিপুল অস্ত্রসহ মশিউর বাহিনীর প্রধান ও তার সহযোগী গ্রেফতার       স্বরাষ্ট্রমন্ত্রী ৩ দিনের সফরে মিয়ানমারে        হঠাৎ হিরো বনে গেলেন পাক পেসার উসমান       পিএসজির পয়েন্ট কেড়ে নিলো মার্সেই       অনূর্ধ্ব-১৭ বিশ্বকাপ ফুটবলের সেমিতে ব্রাজিল       মাশরাফি-মুশফিক ব্যর্থ॥ সাকিবের দিকে নজর       রিয়াল মাদ্রিদকে জয় এনে দিলো তরুণরাই       বুধবার থেকে দলগুলোর অনুশীলন শুরু      
সেক্স রোবট খুন করে ফেলতে পারে আপনাকে!
কাগজ ডেস্ক :
Published : Wednesday, 13 September, 2017 at 7:28 PM
সেক্স রোবট খুন করে ফেলতে পারে আপনাকে!সেক্স রোবট। বিদেশে যৌন ক্রিয়ায় এটি বেশ জনপ্রিয়। অ্যামাজন প্রাইমের মত সাইটে এ ধরনের রোবটের বিক্রি প্রচুর। তবে যদি আপনি সেক্স রোবট ব্যবহার করে থাকেন তাহলে এবার সাবধান হওয়ার সময় এসেছে।
বিশেষজ্ঞদের আশঙ্কা, হ্যাকাররা রিমোট কন্ট্রোলের সাহায্যে এ সব রোবট হ্যাক করে ঘুমের মধ্যে খুনও করে ফেলতে পারে মালিককে।
সেক্স রোবট ব্যবহার করতে হলে গোটা রাত চার্জ দিতে হয়। এতে জল ফেলা যায় না। যদি একবার চার্জের সময় লুজ কানেকশন হয়, মুহূর্তে ইলেকট্রিক শকে আপনার মৃত্যু হতে পারে।
আর এই সুযোগটাই নিতে পারে হ্যাকাররা। আমেরিকার এক সাইবার সিকিউরিটি সায়েন্টিস্ট এমনও হুঁশিয়ারি দিয়েছেন, রিমোটের মাধ্যমে রোবটকে নির্দেশ দিয়ে হ্যাকাররা খুন করাতে পারে মালিককে। কী হবে, যদি ঘুমের মধ্যে আপনার রোবট প্রেমিকা বুকে ছুরি বসিয়ে দেয়!
অন্য বিশেষজ্ঞরাও জানাচ্ছেন, চাইলে হ্যাকাররা রোবটের মস্তিষ্কে ঢুকে পড়তে পারে। তাহলে তাদের যাবতীয় সংযোগ, হাত, পা ও অন্যান্য যন্ত্রাংশের ওপর হ্যাকারদের সম্পূর্ণ নিয়ন্ত্রণ চলে আসবে। চাইলে একটা ছুরি বা স্ক্রু ড্রাইভার তুলে নেওয়া তাদের পক্ষে তখন কিছু শক্ত নয়।
ছোট রোবটরা বরং অনেক নিরাপদ। কিন্তু সেক্স রোবটদের উচ্চতা মানুষের মতই, ওজনও যথেষ্ট বেশি। তারপর তৈরি ধাতু দিয়ে, অতএব গায়ের জোরে পেরে উঠবেন না।
এই বিপদ থেকে বাঁচার একটাই উপায়- বিরাট রোবট স্যুট পরে থাকুন সব সময় যাতে রোবট প্রিয়তমা আচমকা আক্রমণ করলে অন্তত প্রাণ বাঁচানোর অবস্থায় থাকতে পারেন।
আর তা না হলে সবথেকে সহজ উপায়, রোবট ছেড়ে মানুষকে বেছে নিন না। তার মাথা হ্যাক করার সাধ্য পৃথিবীর কোনও হ্যাকারের নেই।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft