আজ শনিবার, ১১ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ, ২৫ নভেম্বর ২০১৭ খ্রিস্টাব্দ
শিরোনাম: বঙ্গবন্ধু ও শেখ হাসিনার কর্মী হওয়া অহংকারের : এনামুল হক শামীম       শিবচরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুই বন্ধু মারা গেছে : আহত-১        পলাশবাড়ীতে প্রতিবন্ধীকতাকে জয় করে জীবন যুদ্ধে এগিয়ে যাচ্ছে সাহেব আলী       দিনাজপুরে এম আব্দুর রহিম গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন       রামুতে জস্নে জুলুস্ উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত        লোকসানের মুখে বন্ধ হয়ে যাচ্ছে নরসিংদীর সিনেমা হলগুলো       সংবিধান জনগণের ঊর্ধ্বে নয় : মওদুদ       ৭ মার্চ ভাষণের স্বীকৃতিতে শনিবার দেশব্যাপী শোভাযাত্রা       সর্বদলীয় সরকার পর্যন্ত ছাড় দেবে আ.লীগ, তার বেশি নয়       রোহিঙ্গাদের ওপর যৌন সহিংসতা যুদ্ধাপরাধের শামিল : জাতিসংঘ      
ত্রাণের ট্রাক আটকানোর তীব্র নিন্দা জানিয়েছেন মির্জা ফখরুল
কাগজ ডেস্ক :
Published : Wednesday, 13 September, 2017 at 8:45 PM
ত্রাণের ট্রাক আটকানোর তীব্র নিন্দা জানিয়েছেন মির্জা ফখরুলকক্সবাজারে রোহিঙ্গা শরণার্থীদের জন্য নিয়ে যাওয়া বিএনপির ২২টি ত্রাণবাহী ট্রাক পুলিশ আটকে দেওয়ার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
বুধবার বিকেলে রাজধানীর ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউশন মিলনায়তনে আয়োজিত এক অনুষ্ঠানে এই প্রতিবাদ জানান মির্জা ফখরুল।
মিলনায়নটিতে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের দশম কারামুক্তি দিবস উপলক্ষে বিএনপি আয়োজিত আলোচনা সভা চলছিল। এ সময় কক্সবাজারে ত্রাণের ট্রাক আটকে দেওয়ার কথা সেখান থেকে টেলিফোনে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীকে জানান স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। এ কথা জানতে পেরে আলোচনা সভা চলাকালেই মাইক্রোফোন নিয়ে নিজের নির্ধারিত বক্তব্যের আগেই এই প্রতিবাদ জানান দলটির মহাসচিব।
মির্জা ফখরুল বলেন, সরকারের মুখোশ উন্মোচন হয়েছে। রোহিঙ্গাদের পাশে দাঁড়ানো শুধুই আইওয়াশ। রোহিঙ্গাদের পাশে দাঁড়াতে চায় না বলেই সরকার এমন জঘন্য কাজটি করেছে বলেও মন্তব্য করেন তিনি।
বিএনপির এই নেতা আরো জানান, মির্জা আব্বাসের নেতৃত্বে ২২টি ত্রাণের ট্রাক রোহিঙ্গাদের সাহায্যের জন্য কক্সবাজারের উখিয়ায় যায়, কিন্তু পুলিশ সেই বহর আটকে দেয়। এ ছাড়া কক্সবাজারে জেলা বিএনপির কার্যালয়ও পুলিশ ঘিরে রেখেছে বলে জানান তিনি।
মির্জা ফখরুল বলেন, ‘আমরা এর তীব্র নিন্দা জানাই। প্রশাসনের কাছে জোর দাবি জানাচ্ছি ত্রাণ বিতরণে যেন বিঘ্ন না ঘটে।’





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft