gramerkagoj
শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ৭ বৈশাখ ১৪৩১
gramerkagoj
যবিপ্রবির কর্মচারী বাদল হত্যা চেষ্টা মামলা দায়ের
প্রকাশ : বুধবার, ২৭ মার্চ , ২০২৪, ০৯:৫৮:০০ পিএম
কাগজ সংবাদ:
GK_2024-03-27_6604426d748fe.jpg

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) নৈশ্য প্রহরী বদিউজ্জামান বাদল হত্যা চেষ্টার ঘটনায় কোতয়ালি থানায় মামলা হয়েছে। বাদলের পিতা সদর উপজেলার শ্যামনগর গ্রামের আরশাদ আলী এ ঘটনায় ৮জনের নাম উল্লেখ করে মামলাটি করেন।
আসামিরা হলো, সদর উপজেলার কমলাপুর গ্রামের শরিফুল ইসলাম ভুট্টো ও তার ছেলে সাইফুল ইসলাম, আয়নাল হোসেন, হাফিজুর রহমান হাফি, তুহিন হোসেন, নান্নু, বেলেরমাঠ বটতলা এলাকার ফিরোজ এবং কমলাপুর গ্রামের আশরাফুল ইসলাম আশা।
মামলায় উল্লেখ করা হয়েছে, বেলেরমাঠ মাদ্রাসার জমি বিক্রি নিয়ে আসামিদের সাথে তার ছেলে বাদলের পূর্ব থেকে শত্রুতা চলে আসছিল। গত ১১ মার্চ সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বাদলকে ফোন করে আসামি ভুট্টো কথা আছে বলে কমলাপুর গ্রামে নিয়ে যায়। তিনি শ্যামনগর গ্রামের অহিদ এবং কমলাপুর গ্রামের সুমনকে সাথে নিয়ে একটি মোটরসাইকেলে করে সেখান যান। সেখানে যাওয়া মাত্রই আসামি ধারালো দা, চাইনিজ কুড়াল, হাসুয়া, লোহার রড, হাতুড়ি দিয়ে তার ছেলের ওপর আক্রমন চালায়। এসময় তাকে কুপিয়ে জখম করা হয়। তার পকেটে থাকা দুই লাখ ৩০ হাজার টাকা ও একটি মোবাইল ফোনসেট কেড়ে নেয় আসামিরা। তার সাথে থাকা ওহিদ ও সুমন ঠেকাতে গেলে তাদেরকেও মারপিটে জখম করা হয়।

 

আরও খবর

🔝